বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোলাম কিবরিয়া ছিলেন আদর্শবান রাজনীতিক ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ স্বাধীনতার মাসে জাতির জনকের আদর্শের সৈনিক একজন মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়ার মতো একজন আদর্শবান রাজনীতিক বর্তমান সময়ে বড় প্রয়োজন ছিল। তাকে হারিয়ে সিরাজগঞ্জের রাজনীতি ও সামজিক ক্ষেত্রে অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে ও নাসিমের নেতৃত্বে সিরাজগঞ্জকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছিলেন।

শনিবার দুপুরে সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়ার সিরাজগঞ্জ শহরের ভিক্টোরিয়া স্কুল রোডস্থ বাসায় তার শোক সন্তপ্ত পরিবারের সঙ্গে দেখা করে স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র এ নেতা মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।

মোহাম্মদ নাসিম আরও বলেছেন, গোলাম কিবরিয়ার মতো সৎ, সাহসী, নির্লোভ ও নিষ্ঠাবান একজন রাজনীতিকের এখন বড়ই অভাব। তার মৃত্যু শুধু সিরাজগঞ্জের নয় আওয়ামী লীগ তথা নাসিমেরও অপূরণীয় ক্ষতি হলো। এ সময় মন্ত্রীর সঙ্গে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নুর মোঃ শামসুজ্জামান, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের নেতা আব্দুল বারী সেখ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিহাদ আল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে গোলাম কিবরিয়া ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গাজীপুরে নারীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৯ মার্চ ॥ শ্রীপুর পৌরসভা এলাকার একটি খাল থেকে শনিবার অজ্ঞাত এক নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, সকালে শ্রীপুর পৌরসভার কেওয়া দক্ষিলখ- এলাকায় নোমান গ্রুপের আনোয়ারা মান্নান স্পিনিং মিল কারখানার পেছনের খাল থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জে ফ্রি চিকিৎসা ক্যাম্প

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শনিবার শহরের মাঠপাড়ার সেটারডে ক্লিনিকে দিনভর বসুন্ধরা আল দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুন্সীগঞ্জ এ্যাপেক্স ক্লাব ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন জেলা শাখার উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ২৫ জন বিশেষজ্ঞ ডাক্তার বিনামূল্যে প্রায় দেড় সহস্রাধিক দরিদ্র রোগীকে চিকিৎসা সেবা ও ওষুধ সরবরাহ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সেটারডে ক্লিনিকের মুখ্য পরিচালক এ্যাড আর্শেদ উদ্দিন চৌধুরী, অভিজিত দাস ববি প্রমুখ।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক