মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

প্রধানমন্ত্রী, স্পীকার, প্রধান বিচারপতি ও মন্ত্রীদের সম্মানে রাষ্ট্রপতির

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বৃহস্পতিবার বঙ্গভবনে প্রধানমন্ত্রী, স্পীকার, প্রধান বিচারপতি, মন্ত্রী, সংসদ সদস্য, কূটনীতিক, গণ্যমান্য ব্যক্তি এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সম্মানে ইফতারের আয়োজন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পীকার ড. শিরীন শারমীন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ইফতারে যোগ দেন। খবর বাসসর।

এ ছাড়া রাষ্ট্রপতির পতœী রাশিদা খানম, শেখ হাসিনার কন্যা সায়মা হোসেন পুতুলসহ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরাও ইফতারে অংশ নেন।

প্রধানমন্ত্রী বঙ্গভবনে পৌঁছলে রাষ্ট্রপতি তাঁকে স্বাগত জানান।

ইফতারে মন্ত্রিপরিষদ সদস্য, ডেপুটি স্পীকার, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সুপ্রীমকোর্টের বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীপ্রধান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, বিদেশী কূটনীতিক, প্রধান নির্বাচন কমিশনার, সংসদ সদস্য, এ্যাটর্র্নি জেনারেল, সরকারী বিশ্ববিদ্যালয়সমূহের উপাচার্য, আইনজীবী, সম্পাদক, সিনিয়র সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতারের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের কুশল সম্পর্কে খোঁজখবর নেন।

ইফতারের আগে জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইফুল কবীর মোনাজাত পরিচালনা করেন।

৫ জুলাই ঢাকায় মার্কিন দূতাবাস বন্ধ

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ৫ জুলাই রবিবার ঢাকার যুক্তরাষ্ট্র দূতাবাস, কনস্যুলার সেকশন, আর্চার কে. ব্লাড আমেরিকান সেন্টার লাইব্রেরি এবং স্টুডেন্ট এ্যাডভাইজিং সেন্টার বন্ধ থাকবে। খবর বাসসর।

তবে আমেরিকান নাগরিকদের জন্য জরুরী সেবা প্রদান করা হবে। এ জন্য তারা ৮৮০-২-৫৫৬৬২০০০ নম্বরে ফোন করে কর্তব্যরত কর্মকর্তাকে চাইতে পারেন। ঢাকার যুক্তরাষ্ট্র দূতাবাসে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ কথা বলা হয়।

এয়ারটেল নিয়ে এলো ‘আর কে দেয়’ অফার

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘আর কে দেয়’ অফার, যার মাধ্যমে প্রিপেইড গ্রাহকেরা যে কোন এয়ারটেল নম্বরে উপভোগ করবেন ০ .৫০ পয়সা / ১ সেকেন্ডে এবং অন্য অপারেটরে ১ পয়সা / ১ সেকেন্ডে। গ্রাহকেরা ২৬ টাকা রিচার্জে ৭ দিন ও ৯৯ টাকা রিচার্জে ৩০ দিন পর্যন্ত এই অফারটি উপভোগ করতে পারবেন। অতুলনীয় সেরা এই অফারটি কোন সময়সীমা ছাড়াই দিনরাত ২৪ ঘণ্টা উপভোগ করা যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩ জুলাই ২০১৫

০৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: