রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিলেটে সংঘর্ষে আহত ১৫

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ রবিবার রাতে তারাবির পর থেকে ১২টা পর্যন্ত শহরতলীর জালালাবাদ থানার সোনাতলা ও লামারগাঁও গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। পরে পুলিশ টিয়ারশেল ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্র জানায়, সামান্য ভুল বোঝাবুঝি থেকে সোনাতলা ও লামারগাঁওয়ের লোকজনের মধ্যে সংঘর্ষের সূত্রপাত। এ নিয়ে কয়েক দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। তবে ঘটনার শুরু থেকে এলাকার মুরব্বিরা উভয়পক্ষকে নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়পুরে আহত ১২

সংবাদদাতা রায়পুর (লক্ষ্মীপুর) থেকে জানান, রায়পুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ২ নারীসহ ৬ জনকে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৮টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের ভূঁইয়ার হাট এলাকার তালুকদার বাড়িতে। আহতরা হলেন, আবুল খায়ের, নুরুজ্জামান, শরিফ হোসেন, রূপা আক্তার, আনোয়ার হোসেন, রাজন হোসেন ও রাজিয়া বেগম। তাদের রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুল কমিটি বাতিল দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম ॥ সরকারী বিধি উপেক্ষা করে উত্তর কুমরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে অবিভাবক ও এলাকাবাসী। সোমবার দুপুরে সদর উপজেলার উত্তর কুমরপুর উচ্চ বিদ্যালয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ করে কমিটি বাতিল ও প্রধান শিক্ষকের অপসারণ দাবি জানান তারা। এ সময় বক্তব্য রাখেনÑ আব্দুস ছালাম, ছামছুল হক, ফজলার রহমান, আব্দুল বাতেন ও আবুল হোসেন।

ঈশ্বরদীতে অস্ত্রসহ ‘ডাক্তার জুয়েল’ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ একটি বিদেশী রিভলবার ও তিন রাউন্ড গুলিসহ সাত মামলার পলাতক আসামি জুয়েল হোসেন ওরফে ডাক্তার জুয়েলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে শহরের ফতে মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ফতে মোহাম্মদপুর এলাকার ছানাউল্লাহ ওরফে ভোদলার ছেলে জুয়েল একজন পেশাদার অস্ত্র ও মাদক বিক্রেতা। বাড়িতে সন্ত্রাসীদের নিয়ে বৈঠক করার খবর পেয়ে গতকাল ভোররাতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার অপর সহযোগীরা পালিয়ে গেলেও অস্ত্র ও গুলিসহ জুয়েল আটক হয়। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক ও সন্ত্রাসী কর্মকা-ের সাতটি মামলা রয়েছে।

মুন্সীগঞ্জে বিদ্যুতের চার কর্মী প্রহৃত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে বকেয়া বিদ্যুত বিল আদায় করতে গিয়ে গ্রাহকদের রোষানলে পিটুনি খেয়ে আহত হয়েছে পল্লী বিদ্যুত সমিতির চার কর্মী। এ সময় বিক্ষুব্ধ গ্রাহকরা তাদের দুটি মোটরসাইকেলও ভাংচুর করে। সোমবার সকালে বাসাইল ইউনিয়নের সিংগারটেক গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আবু হান্নান, নিরঞ্জন ম-ল, শফিকুল ইসলাম ও ইয়াছিন হোসেন ।

নর্থসাউথ ভার্সিটিতে সেমিনার

মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে রবিবার নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে সেমিনারের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম এ কাশেম। সেমিনারের বিশেষ ও সম্মানিত অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর আমিন ইউ সরকার এবং কোষাধ্যক্ষ গৌর গোবিন্দ গোস্বামী। -বিজ্ঞপ্তি

চ্যান্সেলরের সঙ্গে সাউথইস্ট ভার্সিটি প্রতিনিধি দলের সাক্ষাত

সাউথইস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান রেজাউল করিমের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল গত ১৪ জুন, রাষ্ট্রপতি ও সাউথইস্ট ইউনিভার্সিটির চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদের সঙ্গে বঙ্গভবনে সাক্ষাত করেছেন। প্রতিনিধি দলে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাউথইস্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ হুমায়ুন কবীর চৌধুরী এবং রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, পিএসসি (অব)। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: