আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নওগাঁয় হাতুড়ির আঘাতে প্রাণ গেল শিশুর

প্রকাশিত : ৩০ জুন ২০১৫
  • কুমিল্লায় ভ্যান চালক খুন
  • অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় হাতুড়ি দিয়ে আঘাত করে এক শিশুকে হত্যা করা হয়েছে। এছাড়া কুমিল্লায় ভ্যান চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সিলেটে এক লাশ, রাঙ্গামাটির কাউখালীতে প্রতিবেশীর দায়ের কোপে আহত যুবকের মৃত্যু হয়েছে হাসপাতালে। এছাড়া ফরিদপুর, নেত্রকোনা ও চাঁদপুরে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে মাদারীপুরের কালকিনিতে জামা কিনে না দেয়ায় অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করেছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

নওগাঁ ॥ রবিবার সন্ধ্যায় নওগাঁ সদরের শালুকা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিফাত হোসেন নামে ৫ বছরের এক শিশুকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। শিফাত হোসেন ওই গ্রামের আকরাম পারভেজ হিরার পুত্র ও স্থানীয় ব্র্যাক স্কূলের শিশু শ্রেণীর ছাত্র। ঘটনায় জড়িত প্রতিবেশী ঘাতক মোঃ আল আমিনকে (২৭) সোমবার গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আল আমিন মৃত মাহতাব হোসেনের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শালুকা গ্রামের ম-লপাড়ার মোঃ আল আমিন তার নিজ বাড়ির উঠানে ইট ভাঙ্গার কাজ করছিল। ইফতারের আগে প্রতিবেশী শিশু শিফাত হোসেন একই উঠানে খেলা করতে গিয়ে দুষ্টামি করে। এতে আল আমিন রাগান্বিত হয়ে তার হাতে থাকা হাতুড়ি দিয়ে শিফাতের মাথায় উপর্যুপরি আঘাত করে।

কুমিল্লা ॥ কুমিল্লায় ছুরিকাঘাত করে আবদুল করিম নামে এক কাভার্ডভ্যান চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছে। নিহত আবদুল করিম মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামের মৃত আসমান আলীর পুত্র।

সিলেট ॥ রবিবার রাতে সিলেটের ওসমানীনগরের দক্ষিণ রাইকদাড়া নিবাসী মকদ্দছ আলীর বাড়ির পাশের পুকুর থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবকের গায়ে টিশার্ট ও হাফ প্যান্ট পরিহিত ছিল বলে জানিয়েছে পুলিশ।

রাঙ্গামাটি ॥ কাউখালী উপজেলার হারাঙ্গী পাড়া এলাকায় প্রতিবেশীর দাঁড়ালো দায়ের কোপে পাইসাখই মারমা (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, নিহত পাইসা খই মারমা শুক্রবার তার জমিতে কাজ করার সময় তাদের বাঁশ বাগান থেকে প্রতিবেশী রাজমুনি চাকমার ছেলে ফুল বিজু চাকমা বাঁশের কোরল (কচি বাঁশ ) কেটে নিয়ে যাওয়া দেখতে পান। এই সময় পাইসা কোরল কাটতে বাধা দিলে ফুলবিজু তার মাথায় দা দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পাইসা খইকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার তার মৃত্যু হয়।

ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার নুরপুর গ্রামের আয়নাল শেখের ছেলে মাইক্রো চালক মোঃ রানার (১৮) লাশ ফরিদপুরের মুন্সীবাজার বাইপাস রোড সংলগ্ন পুকুর থেকে রবিবার উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে সোমবার বেলা ১১টার দিকে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

মোহনগঞ্জ, নেত্রকোনা ॥ শহরের দেওথান কালী বাড়ির বাসিন্দা মৃত অশ্বিনী পালের পুত্র অচিন্ত্য পাল (৫০) নামের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার দুপুর থেকে নিখোঁজ থাকার পর সোমবার সকালে মাইলোড়া গ্রামের একটি পুকুরে তার মৃত দেহ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে প্রেরণ করে।

চাঁদপুর ॥ শাহরাস্তি উপজেলার ওয়ারুক বাজারে মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়া অজ্ঞাতনামা (৪৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার সকাল চাঁদপুর জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে।

জানা যায়, চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনটি ওয়ারুক প্রবেশের পূর্বে সাড়ে ৬টার দিকে ওয়ারুক বাজার মাদ্রাসা এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে ওই ব্যক্তি। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

যুবতীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ স্টার জলশার জনপ্রিয় মেঘা সিরিয়াল কিরণমালা জামা কিনে না দেয়ায় অভিমান করে রবিবার রাতে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামে মিনারা (২৭) নামের এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জানা গেছে, পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের ছায়েদ বেপারী মেয়ে মিনারা তার পরিবারের কাছে আগামী ঈদ উপলক্ষে কিরণমালা জামা কেনার জন্য টাকা চায়। টাকা না দিলে অভিমান করে নিজ ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: