মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

নোয়াখালীতে ব্যবসায়ী খুন ॥ অন্যত্র ছয় লাশ উদ্ধার

প্রকাশিত : ২২ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নোয়াখালীতে ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্র, কুমিল্লায় যুবক, পটিয়ায় গৃহবধূ ও ছাত্রী এবং নাটোরে ইজিবাইক চালক ও যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

নোয়াখালী ॥ নোয়াখালীর সেনবাগে দিনে দুপুরে নিজাম উদ্দিন (২৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করেছে দুর্বৃত্তরা। রোববার বেলা ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সেবারহাট বাজারে হ্যাপি সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় ঢাকায় নেয়ার পথে নিজামের মৃত্যু হয়। নিহত নিজাম উদ্দিন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি ওই মার্কেটের নিজাম ওয়ার্কশপের মালিক।

সিদ্ধিরগঞ্জ ॥ শীতলক্ষ্যা নদী থেকে রবিবার দুপুরে শরীফ হোসেন (১৫) নামে এক স্কুলে ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীফ হোসেন গত দু’দিন ধরে নিখোঁজ ছিল। গত শুক্রবার ডেমরা ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে শরীফ হোসেন নিখোঁজ হয়।

কুমিল্লা ॥ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ডিমাতলী এলাকা থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া বাইপাস সংলগ্ন ডিমাতলী এলাকায় একটি অজ্ঞাতনামা (৩০) মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় একই দিনে দু’টি ঘটনায় গৃহবধূ ও এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, রবিবার উপজেলার শোভনদ-ী ইউনিয়নের লাউয়ারখীল গ্রামে আবদুল হাকিমের স্ত্রী জাহানারা বেগম (৪০) সেহরি খেয়ে ঘর থেকে বের হয়। তাকে খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন গাছের ডালে মৃত আবস্থায় দেখতে পায়। অপর দিকে, একই দিন ভোরে উপজেলার ভাটিখাইন ব্রিজের গোড়া এলাকায় এসএসসি পরীক্ষার্থী লাভলী আকতার (১৭)-এর রহস্যজনক মৃত্যু হয়েছে। লাভলী সেহরির সময় পানি আনতে গিয়ে ফিরে না আসলে তাকে খোঁজাখুঁজি করে খালের পাশে পায়। এরপর তার ভাই তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নাটোর ॥ দুটি ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, নিখোঁজের একদিন পর নাটোরের সিংড়া থেকে তুফান হালদার (৫০) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোর শহরের জেলেপাড়ার ভবেশ হালদারের পুত্র ইজিবাইক চালক তুফান হালদার শুক্রবার তার ইজিবাইকসহ নিখোঁজ হন। অন্যদিকে বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের কুরশাইট গ্রামে রকিব হোসেন (২৬) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত রকিব হোসেন কুরশাইট গ্রামের এলাহী ম-লের ছেলে।

প্রকাশিত : ২২ জুন ২০১৫

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: