মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

পুকুরে গোসল করতে নেমে খুবি ছাত্রের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত : ২২ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের পদার্থবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের ছাত্র শাহরিয়ার হোসেন রবিবার বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছেন। তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন। খুবি জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এসএম আতিয়ার রহমান জানান, শাহরিয়ার হোসেন রবিবার আনুমানিক তিনটায় বিশ্ববিদ্যালয়ের খান বাহাদুর আহসানউল্লা হল সংলগ্ন পুকুরে কয়েকজন সহপাঠীর সঙ্গে গোসল করতে নামেন। পুকুরে ডুব দিয়ে সবাই ঘাটে উঠলেও শাহরিয়ারকে না দেখে সহপাঠীরা উদ্বিগ্ন হয়ে পড়েন এবং খোঁজা শুরু করেন। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে নেয়া হয়। সেখান থেকে এক চিকিৎসকসহ বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। শাহরিয়ারের মৃত্যুর সংবাদ ক্যাম্পাসে পৌঁছালে বিশ্ববিদ্যালয়জুড়ে শোকের ছায়া নেমে আসে।

শাহরিয়ারের মৃত্যুর খবর পেয়ে শহরে এক অনুষ্ঠানে অংশ নেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছান। এ সময় খুলনা জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালও উপাচার্যের সঙ্গে ছিলেন। এছাড়া পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ খান, স্থাপত্য বিভাগের প্রধান প্রফেসর ড. আফরোজা পারভীন, শিক্ষকবৃন্দ, ছাত্র বিষয়ক পরিচালক (চলতি দায়িত্ব), সহকারী ছাত্রবিষয়ক পরিচালকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী হাসপাতালে ছুটে যান।

শাহরিয়ার হোসেনের পিতার নাম বেল্লাল হোসেন সরকার। ঢাকার ৫/৫, সিদ্ধেশ্বরী রোডে তাদের বাড়ি। শাহরিয়ার মতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ থেকে এসএসসি এবং ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করেন। খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর তিনি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে খান জাহান আলী হলের সামনে একটি মেসে থাকত।

প্রকাশিত : ২২ জুন ২০১৫

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: