কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টঙ্গীতে সৎ মায়ের হাতে স্কুলছাত্রী খুন

প্রকাশিত : ১৪ জুন ২০১৫
  • অন্যত্র ছয় লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার টঙ্গীতে সৎমায়ের হাতে স্কুলছাত্রী খুন হয়েছে। এ ছাড়া সিলেট, কেরানীগঞ্জ, নীলফামারী দিনাজপুর ও পটুয়াখালীতে ৬ লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টঙ্গী ॥ সৎমায়ের হাতে খুন হয়েছে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রী। শনিবার সকাল ৬টায় টঙ্গী শহরের আউচপাড়ায় হাসান সরকার রোডের নুর হোসেন নুরানীর বাড়ির ছয় তলার একটি ফ্লাটে এ ঘটনা ঘটে। মেয়েকে বাবা বেশি ভালবাসায় সৎমা খুনের এ ঘটনাটি ঘটায়। নিহত স্কুলছাত্রীর নাম সাদিয়া আলম (১৪)। সকালে তার বাবা শফিউল আলম সাগর মর্নিংওয়াকে গেলে এই ফাঁকে সৎ মা মরিয়ম জাহান শাকিলা (২৫) চাপাতি দিয়ে কুপিয়ে তাকে খুন করে। পালানোর সময় বাড়ির দারোয়ান তার শরীরে রক্ত দেখে সন্দেহ হলে শাকিলাকে আটক করে। পুলিশ শাকিলাকে গ্রেফতার করে জবানবন্দী নিয়েছে। সাদিয়া টঙ্গী পাইলট স্কুলে লেখাপড়া করত।

জানা গেছে, স্বামী সাগর স্ত্রী শাকিলাকে অবহেলা ও সাদিয়াকে বেশি গুরুত্ব দেয়ায় সে এ হত্যাকা-ের পথ বেছে নেয়। ঘটনার সময় সাদিয়ার বাবা শফিউল আলম সাগর বাসা সংলগ্ন পাইলট স্কুল মাঠে মর্নিংওয়াক করছিলেন। তিনি বাসায় ফিরে এ বীভৎস হত্যাকা- দেখে পুলিশকে খবর দেন। এ ঘটনায় নিহত জয়ার মা ফারজানা ইসলাম স্বপ্না বাদী হয়ে টঙ্গী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিলেট ॥ সিলেট সদর উপজেলার শিবেরবাজারের মানসীনগরে নানার বাড়ি থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম কামাল আহমদ (২৪)। সে খাদিমনগর ইউনিয়নের ভাটা কুরবান টিলা গ্রামের আব্দুল বারীর পুত্র। পরিবারের পক্ষ থেকে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জের পূর্ব আগানগর ও বুড়িগঙ্গা নদীর ওয়াইজঘাট লঞ্চটার্মিনাল এলাকা থেকে অজ্ঞাত দুই যুবক (৩০) ও (৩৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

অপর লাশটি বুড়িগঙ্গা নদীর ওয়াইজঘাট লঞ্চ টার্মিনাল এলাকা থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

নীলফামারী ॥ ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের নিখোঁজ আব্দুল মালেক (২২) নামের এক যুবকের লাশ পাওয়া গেল পুকুরে। শুক্রবার বিকেল থেকে যুবকটি নিখোঁজ ছিল। শনিবার সকালে পুকুরে তার লাশ ভাসতে দেখে গ্রামবাসী।

দিনাজপুর ॥ কাহারোল উপজেলার কান্তা ফার্মের আখক্ষেত থেকে ৪৫ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টায় কাহারোল উপজেলার কান্তা ফার্মের আখক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

গলাচিপা ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৌডুবী এলাকা থেকে শনিবার দুপুরে অজ্ঞাতপরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেরা সকাল থেকে মৌডুবীর ভাঙারখালের রামনাবাদ নদীর মোহনায় লাশটি ভাসতে দেখে। পরে জেলেরা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

প্রকাশিত : ১৪ জুন ২০১৫

১৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: