আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সীতাকুণ্ডে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত : ১২ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ১১ জুন ॥ সীতাকুণ্ডে দেশীয় অস্ত্রসহ জামাল উদ্দিন আকবর (মুন্না) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে তিনটায় উপজেলার কুমিরা ঘাটঘর রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুন্না কুমিরা কোর্টপাড়া এলাকার লোকমান ড্রাইভারের ছেলে বলে জানা গেছে। এ সময় একটি দেশীয় পাইপগান ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মুন্নাকে বৃহস্পতিবার দুপুরে অস্ত্র মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১১জুন ॥ শিশুপার্ক, কিচেন মার্কেট নির্মাণ ও সড়ক যোগাযোগসহ নানা উন্নয়নমূলক কর্মকা-কে অগ্রাধিকার দিয়ে ২০১৫-১৬ অর্থবছরের জন্য ৭৬ কোটি ১০ লাখ ৩০ হাজার ১১০ টাকার বাজেট ঘোষণা করেছে হবিগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার সংশ্লিষ্ট পৌর ভবন মিলনায়তনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে ওই বাজেট ঘোষণা করেন ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম।

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ ॥ ৩ পুলিশ আহত

বোমা উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার কালীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার শহর আলী গুলিবিদ্ধ হয়েছে। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বন্দুকের গুলি ও তাজা বোমা। বুধবার ভোরে কালীগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের বেলেদোনা গ্রামের একটি মাঠে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। গুলিবিদ্ধ ডাকাতকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করার পর সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ‘একদল সশস্ত্র ডাকাত ডাকাতির জন্য জড়ো হয়েছে- এমন খবরে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ও বোমা ছুড়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে। ডাকাতদের হামলায় সহকারী উপপরিদর্শক (এএসআই ) শওকত এবং কনস্টেবল শরিফুল ও ফিরোজ আহত হয়েছেন বলে ওসি জানান। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড তাজা গুলি, দুটি অবিস্ফোরিত বোমা ও গুলির খোসা জব্দ করা হয়েছে।

প্রকাশিত : ১২ জুন ২০১৫

১২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: