আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারায়ণগঞ্জে নজরুলের শ্বশুরের ইজারা বাতিল

প্রকাশিত : ২ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১ জুন ॥ নারায়ণগঞ্জের কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর তীরে ল্যান্ডিং স্টেশনের ইজারা বাতিল করা হয়েছে। সেখানে রাখা মালামাল নিলামের মাধ্যমে বিক্রি করা হয়েছে। নৌপরিবহনমন্ত্রীর নির্দেশের ২৪ ঘণ্টার মধ্যেই সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে নদীর তীরে স্তূপ করে রাখা মালামালের মধ্যে ২ কোটি ৭০ লাখ ৫ হাজার টাকায় বিপুল পরিমাণ বালু, ওয়েট স্কেল ও কয়লা অপসারণের জন্য প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়। আগামী ৫ দিনের মধ্যে এসব সামগ্রী নিলামে পাওয়া ব্যক্তিদের সরিয়ে নিতে নির্দেশ দেয়া হয়েছে। এদিকে বাতিলকৃত ইজারাদারের লোকজন মালামাল নিলামে বিক্রি করার সময় বাধার সৃষ্টি করা হয়েছে বলে বিআইডব্লিউটিএ জানান।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শহীদুল হক পাটোয়ারীর নেতৃত্বে মালামাল নিলামে বিক্রির কার্যক্রম চলে। এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক একেএম আরিফ উদ্দিন, উপ-পরিচালক গোলাম মোস্তফা ও সহকারী পরিচালক রেজাউল করিম রেজা প্রমুখ।

রবিবার নৌমন্ত্রী শাহাজান খান কাঁচপুর ল্যান্ডিং স্টেশন এসে কাঁচপুর ল্যান্ডিং স্টেশনের ইজারা বাতিল করে নদীর তীরে স্তুপ করে রাখা মালামাল ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জব্দ করে নিলামে বিক্রির নির্দেশ দেন।

প্রকাশিত : ২ জুন ২০১৫

০২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: