আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারী ইউপি সদস্য, ভ্যানচালক মায়ের হাতে পুত্র খুন

প্রকাশিত : ১ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নারী ইউপি সদস্য, কিশোরগঞ্জে ভ্যান চালক এবং কুমিল্লায় মায়ের হাতে ছেলে খুন হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে বখাটের ছুরিকাঘাতে তাজুল ইসলাম কালা (৪২) নামে ভ্যানগাড়ি চালক খুন হয়েছেন। তিনি শহরের মনিপুরঘাট কাটাকালি এলাকার আলাউদ্দিনের ছেলে। এ ঘটনায় জড়িত ঘাতক শাওনকে (২৫) আটক করেছে পুলিশ। শনিবার রাত ১০টায় শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভ্যানচালক তাজুল ইসলাম কাজ শেষে রাতে গাড়ি নিয়ে ওই বিদ্যালয়ের সামনে দিয়ে অন্ধকারে যাওয়ার সময় তার গাড়ির চাকা শাওনের পায়ে লেগে যায়। এতে শাওন কথা কাটাকাটির একপর্যায়ে সঙ্গে থাকা ছুরি দিয়ে তাজুলের পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া ॥ ইয়াছমিন নামে এক নারী ইউপি সদস্যকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় উপজেলার বিটঘর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর নবীনগর সার্কেল মো. আলাউদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা ও ওসি তদন্ত ঘটনাস্থল পরিদর্শন করলেও এ পর্যন্ত খুনের কোন ক্লু খুঁজে পায়নি পুলিশ।

জানা গেছে, উপজেলা বিটঘর ইউনিয়নের বিটঘর গ্রামের মৃত মোশারফ হোসেনের স্ত্রী ও বিটঘর ইউনিয়নের মহিলা মেম্বার ইয়াছমিন বেগমকে তার নিজ ঘরে ঘটনার দিন সন্ধ্যা সাতটার দিকে একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে খুন করে পালিয়ে যায়। আশপাশের লোকজন লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। উল্লেখ্য, মাত্র দুই সপ্তাহ পূর্বে একই ইউনিয়নের আরেক ইউপি সদস্য আল-মামুন খুন হয়।

কুমিল্লা ॥ কুমিল্লায় এক পাষ- মা তার পুত্রকে নিজ হাতে দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে। জেলার বরুড়া উপজেলার ঝানোরা গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। রবিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে জসিম উদ্দিনের মৃত্যু হয়েছে। নিহত জসিম উদ্দিন ওই গ্রামের মৃত আবদুল মালেকের পুত্র।

জানা গেছে, নিহত জসিম উদ্দিন পেশায় কাঠ মিস্ত্রি ছিলেন। মাঝে মধ্যে তার মানসিক সমস্যা দেখা দিলে সে পরিবারের লোকজনকে মারধর করত। গত শনিবার রাতে তার মানসিক সমস্যা দেখা দিলে তাকে বেঁধে রাখা হয়। মধ্যরাতে জসিম উদ্দিনের চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে দেখেন রক্তাক্ত দা হাতে তার মা জাহানারা বেগম দাঁড়িয়ে আছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর রবিবার ভোরে সে মারা যায়। এদিকে রবিবার সকালে স্থানীয়রা নিহতের মা জাহানারা বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রকাশিত : ১ জুন ২০১৫

০১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: