রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ধর্ষক তিন দিনের রিমান্ডে

প্রকাশিত : ২৯ মে ২০১৫
  • রাঙ্গুনিয়ায় কিশোরী ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া, ২৮ মে ॥ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে অবশেষে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। বুধবার রাত সাড়ে ১০টায় নগরীর আন্দরকিল্লা থেকে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুদরত এলাহীর আদালতে হাজির করা হলে আদালত ৩ দিনের রিমান্ড দিয়েছে বলে জানায় রাঙ্গুনিয়া থানার পুলিশ। মঙ্গলবার থেকে শাহ আলমের গ্রেফতারের খবর চারদিকে ছড়িয়ে পড়লেও পুলিশ তা গোপন রাখে। বৃহস্পতিবার (২৮ মে) সকালে শাহ আলমকে রাঙ্গুনিয়া থানায় নিয়ে আসার খবরে সংবাদকর্মীরা থানায় ভিড় করে। কিন্তু তাকে থানার নির্ধারিত আসামি হাজতে দেখা যায়নি। অভিযুক্ত শাহ আলমের ছবি তুলতে অনুমতি চাইলে রাঙ্গুনিয়া থানার ওসি বলেন, সে পুলিশ হেফাজতে রয়েছে। ছবি তোলা যাবে না বলে জানিয়ে দেয়।

বাকৃবিতে আলোকচিত্র প্রদর্শনী

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘এগ্রি-ইয়ুথ ফটোগ্রাফি কনটেস্ট’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের অংশ হিসেবে বৃহস্পতিবার থেকে দু’দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। ‘পদচিহ্ন’ ও ‘বাটারফ্লাই ফিল্ম প্রোডাকশন’ নামক বিশ্ববিদ্যালয়ের দুইটি সাংস্কৃতিক সংগঠন যৌথভাবে ওই প্রদর্শনীর আয়োজন করেছে।

জানা যায়, বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তন সংলগ্ন মুক্তমঞ্চে ওই প্রদর্শনীর অনুষ্ঠিত হচ্ছে।

লালমনিরহাটে যৌতুকের জন্য গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৮ মে ॥ বিয়ের ২০ দিন পরে শ্বশুরবাড়িতে প্রবাসী স্বামীর স্ত্রী দিলারা জামান সাথীকে (২২) হত্যা করার অভিযোগ তুলে সাথীর বাবা-মা বৃহস্পতিবার দুপুর ১২টায় স্থানীয় একটি পত্রিকা অফিসের হলরুমে সংবাদ সম্মেলন করেছেন।

এ সময় সাথীর মা শাহানা বেগম লিখিত বক্তব্যে দাবি করেন ৩ লাখ টাকা যৌতুক না পেয়ে তার মেয়েকে শ্বশুরবাড়ির আত্মীয়রা শ্বাসরোধ করে হত্যা করেছে। গত ১৪ ফেব্রুয়ারি সাথী শ্বশুরবাড়ি পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ হতে নিখোঁজ হয়। তার লাশ দুই কিলোমিটার দূরে ধরলা নদীতে পাওয়া যায়।

প্রকাশিত : ২৯ মে ২০১৫

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: