আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় যুবক স্কুলছাত্রসহ নিহত আট

প্রকাশিত : ১৫ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মৌলভীবাজার, কিশোরগঞ্জ, ঝিনাইদহ, চট্টগ্রাম, নওগাঁ ও নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও টেম্পোযাত্রীসহ সাতজন নিহত হয়েছে। এছাড়া বরগুনার আমতলীতে ট্রাক ও মহেন্দ্রো সংঘর্ষে আহত হয়েছে আটজন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

মৌলভীবাজার ॥ শ্রীমঙ্গল উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ইউসুফপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

কিশোরগঞ্জ ॥ কটিয়াদীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চালক সোহেল (১৫) নামে স্কুলছাত্র নিহত ও জয় নামে অপর আরোহী আহত হয়েছে। তারা রইছ মাহমুদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র। ঝিনাইদহ ॥ শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় শাহিন (৩২) নামের এক টেম্পোযাত্রী নিহত ও ৫ জন আহত হয়েছে।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম-কক্সবাজার-আরকান সড়কের বোয়ালখালি উপজেলার শাকপুরায় টেম্পো উল্টে ১ যাত্রী নিহত ও ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে শাকপুরা রেইজ্জা কাটা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমতলী (বরগুনা) ॥ বৃহস্পতিবার দুপুরে আমতলী-পটুয়াখালী মহাসড়কের ডাক্তারবাড়ি পয়েন্টে ট্রাক ও মহেন্দ্রোর সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওগাঁ ॥ বৃস্পতিবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রধান সড়কে একটি মোটরসাইকেলের ধাক্কায় মোস্তাফিজুর রহমান মিঠু (৩৫) নামে এক ব্যাটারি চালিত চার্জার চালক নিহত হয়েছে।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হারুন মিয়া (৪৫) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। নিহত হারুন পটুয়াখালী জেলার রাঙ্গাবালী এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

কুড়িগ্রামে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভুরুঙ্গামারীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। বুধবার ভোরে ডাকাতদলকে একটি গ্রিল কার্টার ও মাইক্রোবাসসহ আটক করা হয়। ভুরুঙ্গামারী থানা সূত্র জানায়, উপজেলা শহরের ব্যস্ততম বাণিজ্যকেন্দ্র জামতলা মোড়ে মাইক্রোবাসসহ ডাকাতদল সন্দেহজনকভাবে অবস্থান করছিল। এ সময় টহল পুলিশদল মাইক্রোবাসকে চ্যালেঞ্জ করে সেটি ঘিরে ফেলে। পরে মাইক্রোবাসের ভেতরে একটি গ্রিল কার্টার পাওয়া গেলে সন্দেহ ঘনীভূত হয়। এ সময় আটক করা হয় ৫ জনকে।

রাবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ৯-১২ নবেম্বর

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৫Ñ১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ৯ থেকে ১২ নবেম্বর পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ১ অক্টোবর থেকে ভর্তি পরীক্ষার ফরম বিতরণ শুরু হবে। ১৮ অক্টোবর পর্যন্ত চলবে।

প্রকাশিত : ১৫ মে ২০১৫

১৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: