কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নওগাঁয় আ’লীগ নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৪

প্রকাশিত : ১৪ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৩ মে ॥ পতœীতলায় আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম (৪০) খুনের ঘটনায় ৪ জনকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত সাহাদৎ হোসেনের পুত্র সাঈদ (৩৮), শম্ভুপুর গ্রামের মৃত মমতাজ উদ্দীনের পুত্র জাহাঙ্গির আলম (৩৫), বজরুক মাহমুদপুর গ্রামের গোলাম মওলা (৩৫) ও মাহমুদপুর মধ্যপাড়ার মৃত সমিজ উদ্দীনের পুত্র বাবুল সরদার (৩৮)। বুধবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পতœীতলা ইউনিয়নের কাঁটাবাড়ির বোরাম গ্রামের সেতাব উদ্দীনের পুত্র শফিকুল ইসলাম (৪০) পতœীতলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি মাহমুদপুর গ্রামে তার স্ত্রীকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। সোমবার রাতে মোটরসাইকেল নিয়ে মাহমুদপুর গ্রাম থেকে কাঁটাবাড়ির উদ্দেশে গিয়ে রাতে আর বাড়ি ফেরে না। ভোরে তার মৃতদেহ ও মোটরসাইকেলটি ইছাপুর মোড়ের রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করে।

মিঠামইনে কেরোসিন ড্রাম বিস্ফোরণে পথচারী নিহত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৩ মে ॥ হাওর অধ্যুষিত মিঠামইন বাজারে কেরোসিনের ড্রাম বিস্ফোরণে মিজানুর রহমান নুরুল্লাহ (৩৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি উপজেলার মহিষারকান্দি গ্রামের বাদশা মিয়ার ছেলে ও ভার্গো ফার্মাসিউটিক্যাল কোম্পানির বিক্রিয় প্রতিনিধি। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল ৯টার দিকে উপজেলা সদর বাজারের মানিক মিয়ার ওয়ার্কশপের কর্মচারীরা কেরোসিনের ড্রাম খোলার চেষ্টা করে। এ সময় ড্রামে প্রচুর গ্যাস জমে থাকার কারণে ড্রামের একটি অংশ ছিটকে নুরুল্লাহর মাথায় পড়ে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

কালকিনিতে স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ১৩ মে ॥ কালকিনি উপজেলার বালিগ্রাম এলাকার পান্থাপাড়া গ্রামে স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় রেশমা বেগম (২৮) নামের এক গৃহবধূকে হাত-পা বেঁধে সুপার গ্লু দিয়ে মুখ আটকিয়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন করেছে পাষ- স্বামী আকাশ তালুকদার তারা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার গৃহবধূ গোঙ্গাতে থাকলে প্রতিবেশীরা এসে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভুক্তভোগীর পরিবার জানায়, ১০ বছর আগে কালকিনি পৌর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রামের আদেলউদ্দিন তালুকদারের মেয়ে রেশমার সঙ্গে পান্থাপাড়া গ্রামের মোহাম্মদ তালুকদারের ছেলে আকাশ তালুকদার তারার সঙ্গে বিয়ে হয়। সংসারে দুই ছেলে ও মেয়ে থাকা সত্ত্বেও তারা তালুকদার পরকিয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্ত্রী বাধা দিলে তাকে তারা তালুকদার, শাশুড়ি সেফালি বেগম ও ননদ জামাই বোরহান হাওলাদার নির্যাতন করে। অভিযুক্ত তারা তালুকদারের সঙ্গে একাধিক বার মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রকাশিত : ১৪ মে ২০১৫

১৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: