মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাশকতা মামলায় জিসিসি মেয়র ফের রিমান্ডে

প্রকাশিত : ৭ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৬ মে ॥ গাজীপুর সিটি কর্পোরেশনের (জিসিসি) মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানকে ফের এক দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। গাড়ি ভাংচুর ও পোড়ানো মামলায় গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বুধবার হাজির করলে ওই আদালতের বিচারক বেগম মোসাঃ রেহেনা আক্তার শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মেয়র মান্নানকে দু’দফায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। গাজীপুর আদালতের পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, গত বছর ৫ নবেম্বর গাজীপুর মহানগরের মালেকের বাড়ি এলাকায় একটি প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যান ভাংচুর এবং অগ্নিসংযোগের মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে অধ্যাপক এম এ মান্নানকে বুধবার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

গাইবান্ধায় গ্রেফতার ৬

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, নাশকতা ও সহিংসতার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত গাইবান্ধা সদর, পলাশবাড়ী, গোবিন্দঞ্জের বিভিন্ন এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীসহ ৬ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে সন্ত্রাস, সহিংসতা, নাশকতাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের অভিযোগে মামলা রয়েছে। নিজস্ব সংবাদদাতা বাঁশখালী থেকে জানান, চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ গত মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত বিভিন্ন এলাকায় ৩ জনকে আটক করেছে।

মাস্টার্স শেষবর্ষে (নিয়মিত) অনলাইনে ভর্তির কার্যক্রম শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৬ মে ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২Ñ১৩ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদন অনলাইনে বৃহস্পতিবার থেকে ২৫ মে পর্যন্ত চলবে।

নগরকান্দা পৌর মেয়র পদে আ’লীগ প্রার্থী জয়ী

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৬ মে ॥ ফরিদপুরের নগরকান্দা পৌরসভার মেয়র পদে উপনির্বাচন বুধবার শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯ কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। এ উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রায়হান উদ্দীন (নারকেল গাছ প্রতীক) নিয়ে জয়ী হয়েছেন। তিনি পান ৫৪৮৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী নগরকান্দা মোঃ আসাদুজ্জামান (জগ প্রতীক) নিয়ে পান ১৫৭ ভোট। মোট ভোটের ৭৫.৭ ভাগ ভোট পড়ে। নির্বাচনে জালভোটসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বেলা ১২টার দিকে বিএনপি প্রার্থী ভোট বর্জন করেন।

রুয়েটে গ্রীষ্মকালীন ছুটি শুরু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে গ্রীষ্মকালীন অবকাশ।

বুধবার রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত এক নোটিসে বলা হয়েছে, রুয়েটে গ্রীষ্মকালীন অবকাশ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে তা চলবে ২২ মে পর্যন্ত।

শিক্ষার্থী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ির ৫৯ কৃতী শিক্ষার্থীকে জেলার বৃহৎ শিক্ষা বৃত্তি ও সংবর্ধনা দেয়া হয়েছে। টঙ্গীবাড়ি উপজেলা মিলনায়তনের ফ্রেন্ডস ফাউন্ডেশন আয়োজিত জমকালো এই এই সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। ফাউন্ডেশনের সভাপতি ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আলহাজ শেখ লুৎফর রহমান, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, তাজিনা সারোয়ার, জগলুল হালদার ভুতু ও রশিদ শিকাদার।

মাঠ দিবস

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৬ মে ॥ ভোলার চরফ্যাশনের মুখারবান্দা গ্রামে বুধবার সকাল ১০টায় ইউএসএআইডি’র অর্থায়নে আইএফডিসির আপি প্রকল্পের আওতায় কৃষি সম্পসারণ অধিদফতরের সহযোগিতায় ধান ক্ষেতে এনপিকে গুটি সার প্রয়োগ প্রযুক্তি শীর্ষক শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। কৃষক শওকত হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মনোতোষ সিকদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইএসডিসি’র কৃষি বিশেষজ্ঞ মোঃ ইকবাল হক, এআরএম মামুন।

প্রকাশিত : ৭ মে ২০১৫

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: