রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

মাঠ থেকে পালিয়ে আম্পায়ারকে দুষছে বিএনপি ॥ হাছান মাহমুদ

প্রকাশিত : ৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ সদ্য সমাপ্ত সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে বলেছেন, বিএনপি খেলার মাঠ থেকে পালিয়ে আম্পায়ারকে দুষছে। ৮ ঘণ্টার খেলায় তিন ঘণ্টাতেই গুটিয়ে গেছে তারা।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। সাবেক আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ মাস্টার এমপির ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বিএনপির সিটি নির্বাচন বর্জন প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, ক্রিকেটে একদিনের ম্যাচ হয় ৫০ ওভারে। বিএনপি ১০ ওভার খেলেই মাঠ ছেড়ে পালিয়েছে। কেউ যদি খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে চলে যায়, সেক্ষেত্রে আম্পায়ারের কী করার থাকতে পারে? তারা যদি মাঠে না নামত তাহলে একটা কথা ছিল, কিন্তু মাঠে নেমে কিছুক্ষণ খেলে যদি মাঠ ছেড়ে যায় তাহলে শেষ পর্যন্ত যারা মাঠে ছিল খেলা তাদের পক্ষেই যাবে।

কলকাতার পৌর নির্বাচনের উদাহরণ তুলে ধরে তিনি বলেন, এবারের তিন সিটি নির্বাচন কলকাতার পৌর নির্বাচন থেকেও সুষ্ঠু হয়েছে। কেননা নির্বাচনকে কেন্দ্র করে কলকাতায় বেশ কয়েকজন হতাহতের ঘটনা ঘটেছে। যা বাংলাদেশের সিটি নির্বাচনে ঘটেনি। বিএনপি নেত্রীর উদ্দেশে তিনি বলেন, দল সংগঠিত করার নামে জেলায় জেলায় সন্ত্রাসীদের সুসংগঠিত করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আয়োজক সংগঠনের সভাপতি আবদুল বাতেনের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

প্রকাশিত : ৭ মে ২০১৫

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: