কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পাচারকারীদের হাতে যুবক ও ছেলের হাতে মা খুন

প্রকাশিত : ৫ মে ২০১৫
  • জনতার হাতে সন্ত্রাসী ॥ চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাতে কক্সবাজারে দুটি খুনের ঘটনা ঘটেছে। সতীনের ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন সৎমা নাছিমা। অপর ঘটনায় মানব পাচারকারীদের ছুরিকাঘাতে খুন হয়েছে মালয়েশিয়াগামী যুবক। নারায়ণগঞ্জে বিক্ষুব্ধ জনতা পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে এক সন্ত্রাসীকে। এছাড়া চার জেলায় উদ্ধার হয়েছে চার লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানা খবর-

কক্সবাজার ॥ টেকনাফের লেঙ্গুরবিল গ্রামে সৎ পুত্রের ছুরিকাঘাতে মা খুন হয়েছে। রবিবার রাতে হতভাগী মা টেকনাফ হাসপাতালে মারা যান। টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল গ্রামে ঘটেছে এ ঘটনা। এলাকাবাসী সূত্রে জানা যায়, হোছন আহমদ তার প্রথম স্ত্রী খুরশিদা বেগমকে গালমন্দ করলে পুত্র ইউনুচ ও রুবেল ক্ষীপ্ত হয়ে প্রথমে পিতাকে মারধর করে এক পর্যায়ে সৎমা নাছিমা খাতুনকে বেদম মারধর পেটে ছুরিকাঘাত করে।

এদিকে অপর এক ঘটনায় মালয়েশিয়ায় মানবপাচারের টাকার ভাগবাটোয়ারা নিয়ে টেকনাফে এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দালাল চক্র। রবিবার রাতে উত্তর লেঙ্গুর বিল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক আবদুস সালাম প্রকাশ ভাদৈম্মা (৩১) মৃত নুরুল ইসলামের পুত্র। টেকনাফ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ সোমবার বেলা ১১টায় আসাদুজ্জামান সুজন ওরফে এতিম সুজনকে (৩৪) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে এলাকার বিক্ষুব্ধ জনতা। ঘটনাটি ঘটেছে আল-আমিননগরে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, এতিম সুজন সকাল ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে এলাকায় মহড়া দিচ্ছিল। সন্ত্রাসী কর্মকাণ্ডের সময়ে লোকজন বাধা দিলে সে হামলা করার চেষ্টা করে। এ সময় বিক্ষুব্ধ জনতা তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। সুজনকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সুজন মারা যান। নিহত আসাদুজ্জামান সুজন ওরফে এতিম সুজন শহরের নলুয়াপাড়ার মৃত রঞ্জু মিয়ার ছেলে।

নড়াইল ॥ নিখোঁজের তিন দিন পর নড়াইলের মধুমতি নদী থেকে পাচু মোল্যা (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নড়াগাতী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

বরিশাল ॥ আড়িয়াল খাঁর শাখা জেলার গৌরনদী উপজেলার পালরদী নদীর পিঙ্গলকাঠী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থান থেকে সোমবার দুপুরে বিরেন মাঝি (৭৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিরেন মাঝি উপজেলার চন্দ্রহার গ্রামের কার্তিক মাঝির পুত্র।

গাজীপুর ॥ গাজীপুরের বাগান থেকে সোমবার অন্তঃসত্ত্বা এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩৫ বছর বয়সের ওই মহিলার পরিচয় পাওয়া যায়নি।

হবিগঞ্জ ॥ সোমবার দুপুর পৌনে ১২টার দিকে হবিগঞ্জের বানিয়াচঙ্গের হালুয়া হাওড় থেকে বজলু মিয়া (৪৯) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বজলু সংশ্লিষ্ট উপজেলাধীন কুশরা খাগাউড়া গ্রামের বাসিন্দা।

প্রকাশিত : ৫ মে ২০১৫

০৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: