মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

পিরোজপুরের আইনজীবী মাসুদ হত্যায় সাতজনের যাবজ্জীবন

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫
  • বেকসুর খালাস ৩

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১৯ এপ্রিল ॥ কাউখালীর চাঞ্চল্যকর এ্যাডভোকেট গিয়াস উদ্দিন খান মাসুদ হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। রবিবার দুপুরে বরিশাল দ্রুতবিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

যাবজ্জীবন দ-প্রাপ্তরা হলো- কাউখালীর কচুয়াকাঠি এলাকার বাসিন্দা সুলতান হোসেন খানের ছেলে কামরুল ইসলাম খান (৪০), স্বরূপকাঠির সেহাংগল গ্রামের আব্দুর রব খানের ছেলে মনিরুল ইসলাম সেন্টু (৩৫), কচুয়াকাঠির হেমায়েত উদ্দিন সিকদারের ছেলে আল আমিন সিকদার রনি, রাজাপুর উপজেলার দক্ষিণ নৈকাঠির মিজানুর রহমান জমাদ্দার (৩৫), কাউখালীর পূর্ব আমরাজুড়ি বাসিন্দা মোদাচ্ছের আলী তালুকদারের ছেলে রেজাউল তালুকদার (২৫) এবং সোহরাব খান ও বাশুরীর মোঃ হানিফের ছেলে আজিজুল হক খোকন (২৬)। এদের মধ্যে কামরুল ইসলাম খান, মনিরুল ইসলাম সেন্টু ও রেজাউল তালুকদার উপস্থিত ছিলেন। বাকি চার আসামি পলাতক। অযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেয়া হয়। এরা হলেন- সাখাওয়াত হোসেন তালুকদার তুহিন, নাজমুল হক মুরাদ ও মোর্শেদ জমাদ্দার।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ১১ অক্টোবর টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে পিরোজপুরের নেছারাবাদ সেহাংগল গ্রামের বজলুর রহমানের ছেলে এ্যাডভোকেট গিয়াাস উদ্দিন খান মাসুদকে গুলি করে হত্যা করে দ-প্রাপ্তরা।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: