রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

২৬, ২৭ ও ২৮ এপ্রিলের এইচএসসি পরীক্ষা পিছিয়েছে

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে আগামী ২৬, ২৭ ও ২৮ এপ্রিলের এইচএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে। পরীক্ষাগুলো যথাক্রমে আগামী ২, ৪ ও ১৬ মে অনুষ্ঠিত হবে। গত এক এপ্রিল পরীক্ষা শুরুর আগেই এ তিন দিনের সময়সূচী পরিবর্তনের কথা বলেছিলেন। তবে সে সময় পরীক্ষার নতুন তারিখ দেয়া হয়নি।

সোমবার এ বিজ্ঞপ্তিতে শিক্ষা মন্ত্রণালয় নতুন তারিখ উল্লেখ করে বলেছে, ৮টি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ২৬ এপ্রিলের পরীক্ষা ২ মে শনিবার সকাল ১০টা ও বিকেল ২টায় অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে যে পরীক্ষা সকালে ছিল সেটি সকালে এবং যেটি বিকেলে ছিল সেটি বিকেলে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ২৭ এপ্রিলের পরীক্ষা ৪ মে সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। সকল বোর্ডের ২৮ এপ্রিলের পরীক্ষা ১৬ মে শনিবার সকাল ১০টা ও বিকেল ২টায় অনুষ্ঠিত হবে। এক্ষেত্রেও যে পরীক্ষা সকালে ছিল সেটি সকালে এবং যেটি বিকেলে ছিল সেটি বিকেলে অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার ফল প্রকাশ ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৪ সালের সিএসই প্রথম বর্ষ, প্রথম সেমিস্টার এবং ২০১৩ সালের প্রথম বর্ষ, দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www. nu.edu.bd এবং www.nubd.info) পাওয়া যাচ্ছে।

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৫

১৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: