কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লায় আ’লীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর লুট

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৯ এপ্রিল ॥ কুমিল্লায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ নেতার বাড়িঘরে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ সময় কমপক্ষে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলার কালীরবাজার (দক্ষিণ) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুর আহমেদ ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আদর্শ সদর উপজেলার আনন্দপুর গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুর আহমেদ ভূঁইয়ার বাড়িতে হামলা চালায় একই গ্রামের প্রতিপক্ষ বশির গ্রুপের লোকজন। স্থানীয় লোকজন জানায়, গত জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকে জহুর আহমেদ ভূঁইয়ার সঙ্গে বশির গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত মাসে দুইপক্ষের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনায় দায়ের করা মামলার আসামি বশির গ্রুপের খোকনকে (২৫) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুলিশ গ্রেফতার করে। এতে ক্ষুব্ধ হয়ে বশির ও তার সহযোগী হত্যাসহ একাধিক মামলার আসামি মাইন উদ্দিন গ্রুপের লোকজন দুপুরে জহুর আহমেদ ভূঁইয়ার বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা মারধর করে জহুর আহমেদ ও তার স্ত্রী নুরুন্নাহারসহ (৫০) বাড়ির কমপক্ষে ৫ জনকে আহত করে। পুলিশ জানায় গত মাসে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনায় দায়ের করা মামলার আসামি খোকনকে গ্রেফতার করার পর তার পক্ষের লোকজন ওই আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: