মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বোয়ালমারীতে ছাত্রকে ছাদ থেকে ফেলে দেয়ার অভিযোগ ॥ তদন্ত কমিটি

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ২১ মার্চ ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের শেষ প্রান্তে অবস্থিত নবকাম পল্লী কলেজের জামায়াতপন্থী এক শিক্ষক তার মেয়ের সঙ্গে প্রেম করার অপরাধে একাদশ শ্রেণীর এক ছাত্রকে শনিবার দুপুরে দোতালা থেকে ধাক্কা মেরে নিচে ফেলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই ছাত্রকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জানা গেছে, কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী ফিরোজ আহমেদের কন্যা একাদশ শ্রেণীর ছাত্রী কাজী লুৎফুননাহারের সঙ্গে ছাত্র সোহাগ মোল্লার প্রেমের সম্পর্ক ছিল। কলেজের ছাদে দু’জনে গল্প করছে, এমন সংবাদ পেয়ে তিনি দ্রুত সেখানে ছুটে যান। মেয়েকে গল্প করতে দেখে তিনি রাগে ওই ছাত্রকে ধাক্কা মেরে দোতালা থেকে নিচে ফেলে দেন বলে অভিযোগ রয়েছে। সোহাগ শালথা উপজেলার গুপিনাথপুর গ্রামের রুস্তম মোল্লার ছেলে। এ ব্যাপারে কলেজের উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান বলেন, ভবনের ছাদে ছেলে-মেয়ের গল্প করার কথা শুনে ফিরোজ আহমেদ ছাদে গেলে ছাত্রটি ভয়ে কার্নিশের ওপর গিয়ে দাঁড়ায়। সেখান থেকে সে একাই নিচে পড়ে যায়। তার হাত ভেঙ্গে গেছে এবং কোমরসহ শরীরের বিভিন্ন অংশে ব্যথা পেয়েছে বলে তিনি আরও জানান। শিক্ষক কাজী ফিরোজ আহমেদের মোবাইলে (০১৭১০-৩৭৮৭৫০) বার বার ফোন করেও সংযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে যদুনন্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রব মোল্লাকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ২৭ মার্চের মধ্যে ওই কমিটি তাদের তদন্ত প্রতিবেদন জমা দেবে।

ঝিনাইদহে শ্বাসরোধে গৃহবধূকে হত্যা শ্বশুর আটক

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২১ মার্চ ॥ হরিণাকু-ুতে ববিতা খাতুন (১৮) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে হরিণাকুণ্ডু উপজেলার কুলবাড়িয়া গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুর শহিদুল ইসলামকে আটক করেছে। শনিবার দুপুরের দিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। নিহত ববিতা সদর উপজেলার ভিকসর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। উপজেলার শহিদুল ইসলামের ছেলে চানমিয়ার সঙ্গে ৩ বছর আগে তার বিয়ে হয়।

হরিণাকুণ্ডু থানার ওসি এরশাদুল কবির চৌধুরী জানান, বাড়িতে দেরি করে ফেরার কারণে শুক্রবার রাতে স্বামী চানমিয়ার সঙ্গে স্ত্রী ববিতার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চানমিয়া বালিশচাপা দিয়ে স্ত্রী ববিতাকে শ্বাসরোধ করে হত্যা করে।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: