মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

রূপগঞ্জে ফের পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৪ মার্চ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে ফের গোয়েন্দা পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের কয়েক রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। শনিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে, স্থানীয় ইউপি সদস্য বজলুর রহমান জানান, রাত আটটার দিকে গোয়েন্দা পুলিশের প্রধান শাখা রাজধানীর মিন্টো রোডের একটি বিশেষ দল চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ২নং ওয়ার্ডের চাঁন মিয়ার মাদক ব্যবসায়ী মেয়ে নুর নাহারের বাড়িতে অভিযান চালায়। এ সময় তারা ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নুর নাহারকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে চনপাড়া এলাকার মাদকের ডিলার স্থানীয় রফিকের ছেলে সাহাবুদ্দিনকেও আটক করে গোয়েন্দা পুলিশ। পরে সাহাবুদ্দিনের মাদকের সেলসম্যান ও এলাকার সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর আক্রমণ চালায়। তারা ফাঁকা গুলি ও ঢিল ছুড়ে পুলিশকে কোণঠাসা করে দুই মাদক ব্যবসায়ীকেই ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ দুই রাউন্ড গুলি ছোড়ে।

এ বিষয়ে বিশেষ দলের নেতৃত্ব দেয়া গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাহিদ হোসেনের সঙ্গে মোবাইল ফোনে (০১৭১১-৩৫৯৭৭৮) যোগাযোগ করা হলে তিনি সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে অপরাগত প্রকাশ করেন। অন্যদিকে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, এ ধরনের সংবাদ পেয়েছি, তবে এখন পর্যন্ত বিস্তারিত কিছুই আমার জানা নেই।

গত সোমবার রূপগঞ্জ থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ করে একই এলাকার মাদকের ডিলার আনোয়ার হোসেনকে ছিনিয়ে নিয়েছিল মাদক ব্যবসায়ীরা।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: