আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মা-মেয়েসহ নিহত ১১

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫
  • সড়ক দুর্ঘটনা ॥ আহত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার রাত ও বৃহস্পতিবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী মা-মেয়ে ও পুলিশসহ নিহত হয়েছে ১০ জন। আহত হয়েছে ৪০ জন। চুয়াডাঙ্গায় মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছে। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর:

বগুড়া ॥ শেরপুরের ছোনকা এলাকায় বগুড়া- ঢাকা মহাসড়কে বৃহস্পতিবার বিকেলে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ ৩ ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সকলেই অটোরিকশার যাত্রী। তারা হলেন ছোনকা এলাকার বেহারান বিবি(৭০), তার মেয়ে ছবুরা বেগম (৪৫) ও যাত্রী জেল হোসেন (৪০)।

নওগাঁ॥ বৃহস্পতিবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের সদর উপজেলার ডাক্তারের মোড় নামক স্থানে ট্রাকের চাপায় ফিরোজ হোসেন (৪০) নামে এক রিক্সাচালক ও মহাদেবপুর উপজেলার আখেড়া নামক স্থানে ট্রাকের চাপায় আবু বক্কর সিদ্দিক (২০) নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছে। ঘটনাগুলো ঘটেছে এদিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা মধ্যে। নিহত ফিরোজ হোসেন নওগাঁ সদর উপজেলার ইকরতারা গ্রামের ইউনুস আলীর ছেলে এবং আবু বক্কর সিদ্দিক সদর উপজেলার হাঁপানিয়া এলাকার তাছের আলীর ছেলে।

সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার ভোরে সিরাজগঞ্জের নলকায় মহাসড়কে হরতালের দায়িত্বপালন কালে পুলিশ পিক আপের সঙ্গে মালবাহী ট্রাকের সংঘর্ষে মোস্তাফিজুর রহমান (৩০) নামের এক পুলিশ কনস্টেবল নিহত ও অপর ৪ পুলিশ আহত হয়েছে। নিহত কনেস্টেবল মোস্তাফিজুর রহমান সিরাজগঞ্জ পুলিশ লাইনে কর্মরত ছিলেন এবং তার বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দিতে। গুরুতর আহত এএসআই রাজু আহমেদ, কনস্টেবল শহিদুল ইসলাম, সোহেল রানা, রাজিবুলকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা ॥ মাগুরার শালিখা উপজেলার সদর আড়পাড়ায় সড়ক দুর্ঘটনায় রাহেলা বেগম (৫৩) নামে এক মহিলা নিহত হয়েছে। তার স্বামীর নাম মোসলেমউদ্দিন বাড়ি শালিখার গড়েরহাট গ্রামে । বুধবার রাত ১১টার দিকে ঢাকা যাবার জন্য মাগুরা-যশোর ভায়া আড়পাড়া সড়কের মাগুরার শালিখার আড়পাড়া নামকস্থানে রাস্তা পার হওয়ার সময় ট্রাক রাহেলা বেগমকে চাপা দিলে সে ঘটনাস্থলে নিহত হয় ।

কচুয়া ॥ কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ৩০জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-কচুয়া সড়কের ঘাগড়া নামক স্থানে কচুয়াগামী সুরমা বাস ব্রিজে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়।এসময় বাসের ৩০ যাত্রী আহত হয় ।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার আমতলী নামক স্থানে বুধবার রাতে ঢাকাগামী যাত্রীবাহী বাস চাপা দিলে উপজেলার হবিরবাড়ি গ্রামের আফতাব উদ্দিনের মেয়ে জোসনা (১৯) গুরতর আহত হয় । আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আনার পর তার মৃত্যু হয় । জোসনা জামিরদিয়াস্থ এস কিউ গ্রুপের শ্রমিক ।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দর্শনায় ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসের চাপায় এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা বাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত সাড়ে নয়টার দিকে কার্পাসডাঙ্গা থেকে ছেড়ে আসছিল ঢাকাগামী পূর্বাশা পরিবহনের যাত্রীবাহী বাস। বাসটি দর্শনার ঘুঘুডাঙ্গায় পৌঁছুলে মোটরসাইকেল আরোহী দর্শনার মাংস ব্যবসায়ী আবুল কাশেমের (৪৫) সাথে ধাক্কা লাগে। এ সময় চলন্ত বাসটির নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনায় আরও দুই পথচারী আহত হয়েছে। এরা হলেন বাইসাইকেল আরোহী আজিজ ও তার ছেলে জুয়েল। বাস চাপায় নিহত হওয়ার ঘটনার জের ধরে উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দিলে বাসটি সম্পূর্ণরূপে পুড়ে যায়। এক পর্যায়ে খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভায়।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাহেদুল ইসলাম (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে অপর এক স্কুলছাত্র। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহত স্কুলছাত্র বনপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে মাটিবহনকারী ট্রাকের চাপায় আলেক মিয়া (৩৩) নামে অপর ট্রাক চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার মাসাবো এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহত আলেক মিয়া মানিকগঞ্জের দৌলুতপুর থানার চরপাটুরিয়া এলাকার সওদাগর সরদারের ছেলে।

প্রকাশিত : ১৩ মার্চ ২০১৫

১৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: