মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী যুবক ও শিশুসহ নিহত ৮

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সাভারের আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন গরু ব্যবসায়ীসহ পাঁচজন, কুমিল্লায় তিতাসে অটো-নসিমন সংঘর্ষে যুবক, ফরিদপুরের ভাঙ্গায় বাস চাপায় শিশু ও সিরাজগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

সাভার ॥ আশুলিয়ায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ গরু ব্যবসায়ীসহ ৫ জন নিহত ও একজন আহত হয়েছে। এছাড়া একটি গরুও মারা যায়। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- জামালপুর সদর থানার পিনদারহাট গ্রামের সফিকুল ইসলাম ও মাইটাজানি গ্রামের আব্বাস। জানা গেছে, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের আশুলিয়া থানাধীন টঙ্গাবাড়ি এলাকাস্থ ‘নাভানা’ সিএনজি পাম্পের সামনে জামালপুর থেকে ছেড়ে আসা গরু বোঝাই পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন এবং হাসপাতালে নেয়ার পর একজন গরু ব্যবসায়ী নিহত হয়। এছাড়া সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের ইউনিক বাসস্ট্যান্ডে দ্রুতগতির ট্রাক চাপায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। অপরদিকে, মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে আশুলিয়ার নবীনগরগামী ‘কালিয়াকৈর’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বাড়ইপাড়া এলাকায় অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ‘কালিয়াকৈর’ পরিবহনের যাত্রীবাহী বাসটি মহাসড়কের ওপর উল্টে ঘটনাস্থলে একজন নিহত ও বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা য়ায়। এতে অন্তত ১৫ যাত্রী আহত হয়। আহতদের স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি ॥ কুমিল্লার তিতাসে সিএনজি অটোরিক্সা ও নসিমনের সঙ্গে সংঘর্ষে যুবক নিহত ও তিন পুলিশ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ৯টার। জানা যায়, অফিসিয়াল ডিউটি শেষে থানার উদ্দেশে বাতাকান্দি বাজার থেকে তিতাস যাওয়ার পথে গৌরীপুর থেকে ছেড়ে আসা একটি নসিমন বেপরোয়া গতিতে কেশবপুর হুমায়ুন রোডের মাথায় সিএনজির সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ওই সিএনজি অটোরিক্সার যাত্রী মোশাররফ হোসেন মারা যায় এবং ৩ জন পুলিশ গুরুতর আহত হয়। নিহত মোঃ মোশারফ হোসেন (২৭) উপজেলার কানাইনগর মুন্সিবাড়ীর মোঃ হালিম মিয়ার পুত্র। আহত পুলিশ সদস্যরা হলো এসআই মোঃ সেকান্দর, এএসআই আবুল কালাম আজাদ ও কন্সটেবল আব্দুল আজিজ।

ভাঙ্গা ॥ ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী বাসস্ট্যান্ডের কাছে মঙ্গলবার বিকেলে বাসের চাপায় পড়ে হিরু মল্লিক (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের ছরোয়ার মল্লিকের ছেলে হিরু মল্লিক। সে পুরানো কাগজ টোকানোর কাজ করত। ঘটনার সময় হিরু ফরিদপুর-বরিশাল রোডের পূর্বসদরদী বাসস্ট্যান্ডের কাছে রাস্তা পার হচ্ছিল।

সিরাজগঞ্জ ॥ বুধবার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গায় থানার পাটধারী এলাকায় পুলিশের সিগন্যাল অমান্য করে পালানোর সময় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক মহসিন (২৮) নিহত ও হাফিজ নামে এক সহযাত্রী আহত হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে মহসিন ও হাফিজ নামে ২ যুবক সলঙ্গা থেকে উল্লাপাড়া যাচ্ছিল। তারা পাটধারী বাজারের কাছে পৌঁছলে মহাসড়কে কর্তব্যরত পুলিশ মোটরসাইকেলটি থামানোর জন্য সিগন্যাল দিলে তারা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ইট বোঝাই ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মটোরসাইকেল চালক মহসিন মারা যায়।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: