কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গুঞ্জন উড়িয়ে দিলেন গার্ডিওলা

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ চলতি মৌসুম শেষে বেয়ার্ন মিউনিখ ছেড়ে যাচ্ছেন পেপ গার্র্ডিওলা! ক’মাস ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এবার চাউর হয়েছে, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যেতে পারেন সাবেক বার্সিলোনা কোচ। তবে মঙ্গলবার এক সাক্ষাতকারে এই গুজব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন স্পেনের তারকা এই কোচ।

সংবাদ সম্মেলনে গার্ডিওলা বলেন, আমি কোন প্রস্তাব পাইনি। আমি কোন কিছুর জন্য অপেক্ষাও করছি না। আমি এখানে (বেয়ার্ন মিউনিখ) অনেক সুখী আছি। এটা অসাধারণ একটা ক্লাব। তিনি আরও বলেন, আমি আমার চুক্তির পুরোটুকু এখানে থাকতে চাই। এই মুহূর্তে আমি কোথাও যাওয়ার কথা ভাবছি না।

এর আগে ফেব্রুয়ারি মাসে গুঞ্জন রটে, বেয়ার্ন মিউনিখ ছেড়ে কাতারের কোচ হতে পারেন গার্ডিওলা। ২০২২ সালে মরুর দেশে অনুষ্ঠিত হবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও প্রত্যাশিত ক্রীড়াযজ্ঞ বিশ্বকাপ ফুটবল। নিজ দেশে অনুষ্ঠিত বিশ্বকাপে বিশ্ববাসীকে চমকে দিতে চলতি মৌসুম শেষেই নাকি গার্ডিওলাকে কোচ হিসেবে নিয়োগ দিতে চায় কাতার! আন্তর্জাতিক সংবাদমাধ্যমের উদ্ধৃতিতে এমন গুঞ্জনই শোনা যায়। ওই সময় সংবাদমাধ্যমের উদ্ধৃতিতে বলা হয়, কাতার যে কোন মূল্যে গার্ডিওলাকে কোচ হিসেবে চায়। এ জন্য নাকি তারা বর্তমান বেয়ার্ন মিউনিখ কোচের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে। চলতি মৌসুম শেষ হলেই মিউনিখ ছেড়ে মরুর দেশে পাড়ি জমাতে পারেন স্পেনের এ কোচ। ৪৪ বছর বয়সী গার্ডিওলা তাঁর খেলোয়াড়ি জীবনে দু’বছর কাতারের ক্লাবে খেলেছিলেন। ২০০৩-২০০৫ সাল পর্যন্ত আল-আহলি ক্লাবে খেলেন তিনি। সম্প্রতি মিউনিখের অনুশীলনের ফাঁকে গার্ডিওলাকে প্রায়শই গালফ্ স্টেটে যেতে দেখা গেছে। যে কারণে ফুটবল সমর্থকদের মাঝে কৌতূহল জন্মেছে ২০২২ বিশ্বকাপকে সামনে রেখে কাতার তাদের জাতীয় দলের জন্য গার্ডিওলার দিকে দৃষ্টি দিচ্ছে।

তায়কোয়ানডো প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের আয়োজনে বুধবার শেষ হলো আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ছাত্রদের আত্মরক্ষামূলক মার্শাল আর্ট তায়কোয়ানডো প্রশিক্ষণ কোর্স। এ স্কুলে গত ১৫ ফেব্রুয়ারি থেকে প্রশিক্ষণ কোর্স শুরু হয়। এ কর্মশালাতে স্কুলের বিভিন্ন শ্রেণীর এক হাজার শিক্ষার্থী অংশ নেয়। এদের মধ্য থেকে বাছাইকৃত ৩০ ছাত্রকে ফেডারেশনের পক্ষ থেকে বিনামূল্যে প্রশিক্ষণ পোশাক ও অংশ নেয়া সব ছাত্রকে সনদপত্র দেয়া হয়। কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মজিবুর রহমান, পিএসসি, কমান্ডার ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড, বাংলাদেশ সেনাবাহিনী। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষ লে. কর্নেল মনজুর মোরশেদ, পিএসসি। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা।

প্রকাশিত : ৫ মার্চ ২০১৫

০৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: