কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বি.বাড়িয়ায় অপহৃত সাবেক পুলিশ সদস্য উদ্ধার

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ অপহরণের ১০ ঘণ্টা পর ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকার কোকিল টেক্সটাইল মিল থেকে পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য জহিরুল আলমকে (৫২) উদ্ধার করেছে সদর থানার পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের সদস্য তাছলিমা আক্তার (৩৫) নামের এক নারীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মিলের মহাব্যবস্থাপক আনিছ আহমেদকেও আটক করা হয়। রবিবার সন্ধ্যায় সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে। এর আগে ভোর ছয়টার দিকে শহরের কাউতলি স্টেডিয়াম সংলগ্ন সড়ক থেকে ওই ব্যক্তিকে মাইক্রোবাসে করে কোকিল টেক্সটাইল মিলে তুলে নেয় অপহরণকারীরা। অপহরণের শিকার জহিরুল আলম শহরের কাউতলি এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ছতুরা শরীফ গ্রামে।

অপহৃতের পরিবারের সদস্যরা জানায়, সকাল সাড়ে আটটার দিকে তুলে নিয়ে যাবার পর মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরিবারের লোকজন পুলিশের শরণাপন্ন হলে পুলিশ কোকিল টেক্সটাইল মিল ঘেরাও করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, মহাব্যবস্থাপক আনিছ আহমেদের কক্ষ থেকে উদ্ধার হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তাকেও আটক করা হয়েছে।

আড়াইহাজারে শিশু ধর্ষিত ॥ মুমূর্ষু অবস্থায় হাসপাতালে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আড়াইহাজার থানার ওসি মোঃ আলমগীর জানান, রবিবার রাত নয়টায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লস্করদী গ্রামের দিন মজুরের মেয়েকে (৭) একই এলাকার রমিজউদ্দিনের ছেলে হাফিজুল ঘরে একা পেয়ে ধর্ষণ করে। ওই সময় শিশুটি রক্তক্ষরণ ও ব্যথায় চিৎকার করলে ধর্ষক হাফিজুল পালিয়ে যায়। শিশুর চিৎকারে তার মা ও আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এখানে তার অবস্থার অবনতি হলে রাত ১১টায় তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ডিজিটালাইজ হলো কুমিল্লা ভূমি অফিস

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২ মার্চ ॥ ভূমি ব্যবস্থাপনা আধুনিকায়নের লক্ষ্যে কুমিল্লায় ভূমি অফিসের ডিজিটাইজেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় নগরীর রাজবাড়ী কম্পাউন্ড এলাকায় আদর্শ সদর উপজেলা ভূমি অফিসে ডিজিটাইজেশন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল।

মাঠ দিবস

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে সোমবার আলুর মাঠ দিবস ও ক্রপকার্টিং হয়েছে। সিরাজদিখান উপজেলার লতব্দীর রামানন্দ চরে টিস্যুকালচার পদ্ধতিতে উৎপাদিত আলু আনুষ্ঠানিকভাবে উত্তোলন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা আবুল কালাম আজাদ। টঙ্গীবাড়ি উপজেলার আমতলীতে আরেক প্রদর্শনীর আলু উত্তোলন করা হয়েছে একই সময়ে। দুটি প্রদর্শনীতেই পরিমিত সার ব্যবহার করে ভাল ফলন পেয়ে খুশি আলু চাষীরা।

ঈশ্বরদীতে উদ্যোক্তা প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্যোক্তা উন্নয়নবিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। যুব উন্নয়ন অধিদফতরের পক্ষ থেকে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু। বিশেষ অতিথির বক্তব্য দেন উপ-পরিচালক শরিফুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান ও নারী নেত্রী মাহজেবিন শিরিন পিয়া। কর্মশালায় ৪০ জন যুবক যুবতী অংশগ্রহণ করে।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: