কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শাহজালালে সাড়ে নয় কোটি টাকার সোনা উদ্ধার

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে ১৬১ পিস সোনার বারসহ দুই যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। জব্দ হওয়া ১৮ কেজি সাত শ’ ৫৬ গ্রাম সোনার বর্তমান বাজারমূল্য প্রায় নয় কোটি ৪০ লাখ টাকা। বুধবার সকাল সাড়ে আটটার দিকে এসব স্বর্ণ জব্দ করা হয়। আটক দুই যাত্রী হলেন, চাঁদপুরের শামছুদ্দিন এবং চট্টগ্রামের আবু সাঈদ।

এ বিষয়ে বিমানবন্দর শুল্ক গোয়েন্দা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন কাস্টমস গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক আয়েশা আকতার। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইন্সের (ফ্লাইট নম্বর-ইকে ৫৮২) দুই যাত্রীর কাছ থেকে এসব স্বর্ণ জব্দ করা হয়।

দুইযাত্রীর জামার পকেট ও জুতার ভেতর এসব স্বর্ণ ছিল বলে জানিয়ে আয়েশা বলেন, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

২০১৩ সালের জুলাই থেকে এ পর্যন্ত বিমানবন্দর থেকে ৮৯৮ কেজি সোনা জব্দ করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

গৃহবধূর লাশ ॥ রাজধানীর শাহআলী থানার নবাবেরবাগ দক্ষিণপাড়া থেকে মঙ্গলবার রাতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত টপি আক্তার (২২) নওগাঁ জেলার বিলভবানীপুর গ্রামের আবুল সর্দারের মেয়ে।

চোরাই অটোরিক্সাসহ ধৃত ৩ ॥ ভাটারা থেকে তিনটি চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে তাদের আটক করা হয়।

ট্রেনে কাটা লাশ ॥ ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর পরিচয় জানা যায়নি।

কাকরাইলে অশ্লীল ভিডিও ॥ র‌্যাব সাঁড়াশি অভিযান চালিয়ে কাকরাইলে ফিল্মপাড়া থেকে বিপুল পরিমাণ অশ্লীল ভিডিও ও পোস্টার জব্দ করে। এ ধরনের অনৈতিক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করে তাৎক্ষণিক সংক্ষিপ্ত সাজা দেয়া হয়। এতে লিটন মৃধাকে তিন মাস ও সুমন বিশ্বাসকে দুই মাসের কারাদ- প্রদান করা হয়।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: