আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মান্নাদের ছাড়া যাবে না, ব্যবস্থা নিতে হবে

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫
  • স্বরাষ্ট্রমন্ত্রীকে নাসিম

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম অবিলম্বে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, সাদেক হোসেন খোকা আর মাহমুদুর রহমান মান্নাদের সঙ্গে জনগণের সম্পর্ক নেই। এরা লাশের ওপর দিয়ে ক্ষমতা দখল করতে চায়। স্বরাষ্ট্রমন্ত্রীকে বলতে চাই, এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এদের ছাড় দেয়া যাবে না।

সোমবার বিকেলে রাজধানীর সুত্রাপুরে ১৪ দল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ আহ্বান জানান। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের হরতাল-অবরোধের প্রতিবাদের এ সমাবেশ অয়োজন করে ঢাকা মহানগর ১৪ দল। সুত্রাপুর থানা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, হাজী মোঃ সেলিম এমপি, জাসদের শহীদুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির আবুল হোসেন, সাম্যবাদী দলের হারুণ চৌধুরী, ঢাকা নগর আওয়ামী লীগের মুকুল চৌধুরী, শাহে আলম মুরাদ প্রমুখ।

মোহাম্মদ নাসিম বলেন, যে যাই বলুক আর বিদেশীরা যতই প্রেক্রিপশন দিক, এতে কোন কাজ হবে না। কথা পরিষ্কার, ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই পরবর্তী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সে সময়ই নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপ হবে। খুনীদের সঙ্গে কোন সংলাপ হবে না। খুনীদের সঙ্গে সংলাপের কোন প্রশ্নই ওঠে না।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশে ১৪ দলের এ মুখপাত্র বলেন, খালেদা জিয়া লাশ চান। মানুষকে খুন করে ক্ষমতায় যেতে চান। বাংলা মাটিতে লাশের ওপর দিয়ে আপনাকে ক্ষমতায় যেতে দেয়া হবে না। জনগণ তো দূরের কথা, বিএনপির কর্মীরাও আপনার সঙ্গে নেই। বাটি চালান দিয়ে আপনার একজন কর্মীকেও রাজপথে খুঁজে পাওয়া যায় না। তাই রাজনীতি করতে চাইলে সহিংসতা-নাশকতা ও মানুষ হত্যার পথ ছেড়ে দিয়ে রাস্তায় নেমে আসুন। মানুষের সঙ্গে কথা বলেন। মিছিল-মিটিং করেন। আপনাকে কেউ বাধা দেবে না। কিন্তু সহিংসতা অব্যাহত রাখলে আপনাকে কোন ছাড় দেয়া হবে না। সন্ত্রাস দমনে যা যা করার তার সবই করা হবে।

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫

২৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: