কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মহাখালীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সবুজবাগে এক যুবক আত্মহত্যা করেছে। এদিকে কমলাপুরে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে মহাখালী ফ্লাইওভার সংলগ্ন ঢালে গাড়ির ধাক্কায় মামুন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মোঃ আরিফ পান দোকানদার। তার মার নাম চাঁন বানু হোটেলের কর্মচারী। তাদের বাসা কড়াইল বস্তিতে। শনিবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত মামুনের বাবা মোঃ আরিফ জানান, সকাল সাড়ে ১১টার দিকে মহাখালী ফ্লাইওভারের ঢালে রাস্তা পার হচ্ছিল ছেলে মামুন। এ সময় একটি গাড়ির তাকে ধাক্কায় দেয়। প্রথমে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে সেখান থেকে দুপুর ১টার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক জানান, সকালে মহাখালী ফ্লাই ওভারের ঢালে গাড়ির ধাক্কায় ওই শিশু গুরুতর আহত হয়। পরে সেনাবাহিনীর একটি দল তাকে দ্রুত উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে নিয়ে যায়। এরপর তারাই এ্যাম্বুলেন্সে করে দুপুরে ১টার দিকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনেন।

আত্মহত্যা ॥ শনিবার দুপুরে সবুজবাগ এলাকার ৭২ নম্বর বাসা থেকে মোঃ রবিন (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

ইয়াবাসহ যুবক গ্রেফতার ॥ শনিবার সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ২শ’ পিস ইয়াবাসহ রাসেল (২০) নামে এক যুবককে আটক করেছে ঢাকা রেলওয়ে পুলিশ।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

২২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: