কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ফের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২১ ফেব্রুয়ারি ॥ কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ ৬০ কিলোমিটার এলাকায় যানজটের কারণে শনিবার দিনভর যাত্রীদেরকে সীমাহীন ভোগান্তি পোহাতে হয়েছে। ২০ দলীয় জোটের ডাকা লাগাতার অবরোধ উপেক্ষা করে মহাসড়কে শুক্রবার থেকে যানবাহন চলাচল ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এদিকে মহাসড়কের কুমিল্লার চান্দিনার মাধাইয়া এলাকায় সড়ক সংস্কারের কাজ চলায় সড়কের উভয়দিকে যানজটের সৃষ্টি হয়। এতে জেলার দাউদকান্দির গৌরীপুর থেকে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার এলাকায় যানজট ছড়িয়ে পড়ে।

জানা গেছে, ২০ দলের ডাকালাগাতার অবরোধ ও হরতালের মধ্যে গত শুক্রবার ছুটির দিনে ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস-ট্রাক, কাভার্ডভ্যান, প্রাইভেটকার, মাইক্রোসহ বিভিন্ন যানবাহনের চলাচল বৃদ্ধি পায়। গতকাল শনিবারও তা অব্যাহত থাকে। ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার গৌরীপুর, ইলিয়টগঞ্জ, মাধাইয়া, নূরীতলা, চান্দিনা, নিমসার, কালাকচুয়া, নাজিরাবাজার, আলেখারচর, ঝাগুরঝুলি, বেলতলী, পদুয়ারবাজারসহ বিভিন্ন স্থানে যানজটের সৃষ্টি হয়।

হাইওয়ে পূর্বাঞ্চলের পুলিশ সুপার মোঃ রেজাউল করিম জানান, নাশকতা ঠেকাতে ও মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘœ রাখতে হাইওয়ে ও থানা পুলিশসহ বিজিবি’র টহল জোরদার রয়েছে। তাই হরতাল-অবরোধ উপেক্ষা করে যানবাহন চলাচল ক্রমে বৃদ্ধি পেয়েছে।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

২২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: