মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সাহসিকতার জন্য পুরস্কার পেলেন চার আনসার সদস্য

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫
  • নাশকতার সময় যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ গাজীপুরের কালিয়াকৈরে রেললাইনের ফিশপ্লেট খোলার সময় যুবককে আটক করেছে আনসার সদস্যরা। সাহসিকতার সঙ্গে নাশকতা প্রতিরোধের ঘটনায় রবিবার ৪ আনসার সদস্যকে পুরস্কৃত করেছে গাজীপুর জেলা প্রশাসন। আনসারের ৪ সদস্যের প্রত্যেককে সাহসিকতার জন্য ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হয়েছে। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান এ পুরস্কার প্রদান করেছেন। পুরস্কৃতরা হলেন, আনসার বাহিনীর এপিসি আহসান হাবিব, আনসার মোঃ জামাল, মোঃ রইছ ও মোঃ খলিল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার রাতে ৫-৬ জন দুর্বৃত্ত ঢাকা-রাজশাহী রেলরুটের মাটিকাটা রেলক্রসিংয়ের পাশে পূর্ব চন্দ্রা পাশা এলাকায় নাশকতার জন্য রেল লাইনের ফিশপ্লেট খুলে ফেলার চেষ্টা করে। এ সময় ওই এলাকায় রেল লাইনের পাহারায় নিয়োজিত আনসারের টহল দলের চার সদস্য এ ঘটনা দেখতে পেয়ে জীবনের ঝুঁকি নিয়ে দুর্বৃত্তদের ধাওয়া করে। আনসারের সদস্যরা ধাওয়া করে জাহাঙ্গীর আলম (২০) নামের এক যুবককে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। পরে আটককৃতকে কালিয়াকৈর থানা পুলিশে সোপর্দ করা হয়। আটক জাহাঙ্গীর মৌলভীবাজারের কুলাউড়া থানার গাজীপুর চা-বাগান এলাকার ফরিদ আহম্মেদের ছেলে। রবিবার বিকেলে তাকে কমলাপুর রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সাহসিকতার এঘটনায় গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান তার কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে আনসারের চার সদস্যের প্রত্যেককে ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান জানান, নাশকতা প্রতিরোধের জন্য উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে ওই ঘটনায় সাহসিকতার জন্য আনসারের ৪ সদস্যের প্রত্যেককে গাজীপুরের জেলা প্রশাসক ৫ হাজার টাকা করে পুরস্কার ঘোষণা করেন।

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

১৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: