আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫
  • পিরোজপুরে সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ দৈনিক পিরোজপুরের কথার সম্পাদক এবং যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ও পিরোজপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ জহিরুল হক টিটু উপর সন্ত্রাসী হামলা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে এ হামলা চালানো হয়।

শেরপুরে শিশুপুত্রকে জবাই করে হত্যার পর মায়ের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ শিশুপুত্রকে জবাই করে হত্যার পর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে হন্তারক মাতা। ১৫ ফেব্রুয়ারি রবিবার বিকেলে ওই ঘটনাটি ঘটেছে শেরপুরের শ্রীবরদী উপজেলা সদরে। সন্ধ্যায় পুলিশ মা-ছেলের লাশ উদ্ধার করে। তবে ঘটনার পর থেকে গৃহকর্তাসহ বাড়ির লোকজন গা-ঢাকা দিয়েছে। ঘটনাটি এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে।

জানা যায়, রবিবার বিকেল ৩টার দিকে শ্রীবরদী পৌর শহরের কলাকান্দা মহল্লার বিপ্লব মিয়ার স্ত্রী সূর্য মনি (২২) নিজ বসতগৃহে রহস্যজনক কারণে আড়াই বছরের একমাত্র শিশুপুত্র সীমান্তকে ধারালো অস্ত্র দ্বারা জবাই করে হত্যা করে। পরে ঘরের ধরনায় রশিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মীরসরাইয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার

চট্টগ্রাম অফিস/সংবাদদাতা মীরসরাই থেকে জানান, মীরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ। রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করা হয়।

দৌলতপুরে চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে চাঁদা না দেয়ায় আব্দুর রহমান (৬২) নামে এক মুক্তিযোদ্ধাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে আওয়ামী লীগ ক্যাডাররা। শনিবার সন্ধ্যায় উপজেলার প্রাগপুর ইউপির মহিষকু-ি বাজারে তাকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় আব্দুর রহমান রবিবার দৌলতপুর থানায় ওই চিহ্নিত চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কেউ আটক বা গ্রেফতার হয়নি। লাঞ্ছিত মুক্তিযোদ্ধা আব্দুর রহমান জানান, ওই দিন সন্ধ্যায় মাহষকু-ি বাজারের একটি টি-স্টলে চা পান করার সময় মাদক ব্যবসায়ী কুতুব আলী (৩২), সুতুব আলী (২৮) ও শফিউল ইসলাম (৩৫) মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের কাছে চাঁদা দাবি করে।

প্রোডাক্ট ব্রিফিং অব মাইটেল

সম্প্রতি নতুন একটি আইপি পিবিএক্স (মাই ভয়েস এ৪০০)-এর সেবা আনুষ্ঠানিক উদ্বোধনের জন্য একে খান টেলিকম লিমিটেড প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘প্রোডাক্ট ব্রিফিং’ অব মাইটেল শিরোনামে একটি অনুষ্ঠানের আয়োজন করে। একই সময়ে ওই ভেন্যুতে কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ক্যানচ্যাম শোকেস ২০১৫ নামক মেলায় অতিথিরা অংশ নেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মাসুদ রহমান। বিশেষ অতিথি ছিলেন ভারত-বাংলাদেশ মাইটেল টেলিকম প্রধান অনুরাগ কুমার। সভাপতি ছিলেন একে খান টেলিকমের অপারেশন হেড সোহেল মেহমুদ। -বিজ্ঞপ্তি

বিএসএমএমইউতে বার্ন ইউনিটের উদ্বোধন

রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ১০ শয্যার বার্ন ইউনিটের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক সহিদুল্লা, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডাঃ রুহুল আমিন মিয়া, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ শহীদুল্লাহ সিকদার, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল (অব) আব্দুল মজিদ ভূঁইয়া, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ও সমন্বয়কারী (বার্ন ইউনিট) ডাঃ নাজমুল করিম উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

যৌতুকের জন্য নির্যাতন পুলিশ সুপারের বিচার দাবিতে বরগুনায় মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ১৫ ফেব্রুয়ারি ॥ মুন্সীগঞ্জ থেকে প্রত্যাহারকৃত আলোচিত পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমানের বিরুদ্ধে যৌতুকের জন্য স্ত্রী নির্যাতনের বিচার চেয়ে বরগুনায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় নাগরিক সমাজের উদ্যোগে নির্যাতিত স্ত্রী হালিমা আক্তারের পক্ষে রবিবার সকালে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুৃষ্ঠিত এ কর্মসূচীতে অংশ নেয় স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বরগুনার জেলা প্রশাসক মীর জহুরুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি জমা দেন বরগুনার নাগরিক সমাজ ও নারী নেতৃবৃন্দ।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন

সম্প্রতি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ নির্বাচন-২০১৫ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে জসিম উদ্দিন ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। এ ছাড়া অন্যান্য পদে যাঁরা নির্বাচিত হয়েছেন তারা হলেনÑ সিনিয়র সহ-সভাপতি পদে নওশের আহমেদ, যুগ্ম সম্পাদক পাদে হারুন অর রশিদ, সম্পাদক ফরমস পদে নূরুল আমিন খান, সম্পাদক লাইব্রেরী পদে সাইফুল ইসলাম, সম্পাদক সমাজ কল্যাণ ও সেমিনার ফারুক খান, জেনারেল অডিটর কামাল হোসেন মজুমদার, রানিং অডিটর গোলাম কাউছার শামিম, চেয়ারম্যান রেজিস্টারিং অথরিটি রেজাউল করিম, সম্পাদক রেজিস্টারিং অথরিটি মেরাজ আহমেদ সিদ্দিকী এবং সদস্য রেজিস্টারিং অথরিটি পদে খালেদ মোশাররফ, খোরশেদ আলম শাওন ও মাহবুব আলম। -বিজ্ঞপ্তি

পাবনায় যৌতুকের জন্য দুই সন্তানের জননীকে পুড়িয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৫ ফেব্রুয়ারি ॥ যৌতুকলোভী শ্বশুরবাড়ির লোকেরা পুড়িয়ে হত্যা করেছে দু’সন্তানের জননী গৃহবধূ মুক্তি খাতুনকে (২৫)। সদর উপজেলার হিমায়েতপুর গ্রামের গৃহবধূ রবিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটেছে। নিহত গৃহবধূ মুক্তি খাতুন পাবনা পৌর এলাকার নারায়ণপুর জামাইপাড়ার মনসুর আলীর মেয়ে ও হিমায়েতপুর গ্রামের মহব্বত আলীর স্ত্রী। পাবনা সদর থানা পুলিশ জানিয়েছে, আট বছর আগে মুক্তি খাতুনের সঙ্গে মহব্বত আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন মুক্তির ওপর যৌতুকের জন্য অমানুষিক নির্যাতন চালায়। ইতোমধ্যেই ওই গৃহবধূ দুটি পুত্র সন্তানের মা হন। এরপরও শ্বশুড়বাড়ির লোকজন যৌতুক দাবিতে তাকে নির্যাতন চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় শনিবার গভীর রাতে গৃহবধূ মুক্তি খাতুনের ঘুমন্ত অবস্থায় হাত পা ও মুখ বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়।

যশোরে ছাত্র ধর্ষণের পর হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সদর উপজেলার বসুন্দিয়া জগন্নাথপুর গ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী সুরাইয়া ধর্ষণ ও হত্যায় জড়িতদের আটকের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার দুপুর ১২টায় যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া বাজার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বসুন্দিয়া ইউনিয়নের বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। মানববন্ধন শেষে বিক্ষোভ প্রর্দশন করে মানববন্ধনে অংশ নেয়া সহস্রাধিক মানুষ। এ সময় রাস্তার পাশে দূরপাল্লার যানবাহন আটকা পড়ে। মানববন্ধন থেকে অবিলম্বে সুরাইয়া ধর্ষণ ও হত্যার সঙ্গে জড়িতদের আটক ও তাদের ফাঁসির দাবি জানানো হয়।

গত ৭ ফেব্রুয়ারি সকালে স্কুলে যাবার পথে ধর্ষণ ও হত্যার শিকার হয় জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সুরাইয়া।

মুন্সীগঞ্জে আট নৌ-চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ নৌযানে চাঁদাবাজি করে পালানোর সময় মুন্সীগঞ্জ শহরের ধলেশ্বরী নদীতে রবিবার ৮ হাজার টাকাসহ ৮ নৌচাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ইঞ্জিনচালিত ১টি ট্রলার জব্দ করে। মুক্তারপুর নৌ-ফাঁড়ি পুলিশের একটি টিম ইঞ্জিনচালিত একটি ট্রলারের পিছু ধাওয়া করে সকাল ৯টার দিকে আদায়কৃত চাঁদার ৮ হাজার ২শ’ টাকাসহ ওই চাঁদাবাজদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- মোঃ রুবেল (১৮), মোঃ রফিকুল ইসলাম (২৫), মোঃ দুলাল মিয়া (৩০), আলাউদ্দিন মিয়া (৩০), জহিরুল ইসলাম (৪২), নবীন হোসেন (৪০), হারুন মিয়া (২৮) ও অহিদুল ইসলাম (২৮)। গ্রেফতারকৃত সবার বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা গ্রামে।

অস্ত্রসহ গ্রেফতার দুই

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১৫ ফেব্রুয়ারি ॥ র‌্যাব-৫ শনিবার গভীর রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবির চাঁনপাড়া এলাকায় একটি মোটরসাইকেল থামিয়ে বগুড়ার রকিবুল ইসলাম (৩৯) ও মেহেবুবুর রহমান ওরফে লিটকে (৪০) আটক করে। তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী রিভলবার, ২৬ রাউন্ড গুলি, ২পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি মোবাইল সেটসহ নগদ ৬৩ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

খালেদা জিয়া পেট্রোলবোমা মেরে

মানুষের চেহারা

বদলে দিচ্ছেন ॥ নৌমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছিলেন, ক্ষমতায় এলে দেশের মানুষের চেহারা বদলে দেবেন কিন্তু এর পরিবর্তে পেট্রোলবোমা মেরে মানুষের চেহারা বদলে দিচ্ছেন। তিনি বলেন, খালেদা জিয়া গার্মেন্টস-রিক্সা শ্রমিক, গাড়িচালক পুড়িয়েই শুধু হত্যা করেননি, তিনি কোরআন শরীফও পুড়িয়েছেন। নৌমন্ত্রী শাজাহান রবিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ও মুন্সীগঞ্জের গজারিয়া রুটে মেঘনা-ধনাগোদা নদীতে ফেরি সার্ভিস চালুর জন্য স্থান পরিদর্শনকালে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ড. মোঃ শামসুল হক ভূঁইয়া এমপি, শামসুদ্দোহা, মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, মনজুর আহমেদ মঞ্জু প্রমুখ।

যশোরে বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরণ ॥

আহত ৪

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর কোতোয়ালি মডেল থানায় বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরণে ৩ সেনা সদস্য ও ১ পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। রবিবার দুপুরে কোতোয়ালি থানার অভ্যন্তরে মালখানায় এ বিস্ফোরণ ঘটে। আহতরা হলেন, যশোর সেনানিবাসের সার্জেন্ট বাবর আলী, সৈনিক কোরবান আলী ও সৈনিক চালক তারেক এবং মালখানার দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল জাফর। যশোরের সহকারী পুলিশ সুপার রেশমা শারমিন জানান, বিভিন্ন সময় পুলিশের অভিযানে উদ্ধারকৃত বোমা নিষ্ক্রিয় করতে রবিবার সেনাবাহিনীর একটি টিম কাজ করছিল। এ সময় একটি বোমার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

ডিজিটাল উদ্ভাবনী মেলা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ শেরপুরে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। ১৫ ফেব্রুয়ারি রবিবার বিকেলে সরকারী মহিলা কলেজ প্রাঙ্গণে হুইপ মোঃ আতিউর রহমান আতিক ডিজিটাল মেলার উদ্বোধন করেন। জেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেনের সভাপতিত্ব বিশেষ অতিথি পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, অধ্যক্ষ আশীষ চন্দ্র কর, পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল প্রমুখ বক্তব্য রাখেন।

পেট্রোলবোমায় হতাহতদের আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৫ ফেব্রুয়ারি ॥ গাইবান্ধা জেলা পরিষদের উদ্যোগে রবিবার বিকেলে চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে গত ৬ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার তুলসীঘাটের বুড়িঘর এলাকায় পেট্রোলবোমায় নিহত ও আহত বাসযাত্রীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সময় ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ তুলে দেন জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হিরু। উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কল্লোল কুমার চক্রবর্তী, সুন্দরগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার রাশেদুল হক প্রধান, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ প্রমুখ। ওই অনুষ্ঠানে নিহত ৮ জনের প্রত্যেক পরিবারের সদস্যদের হাতে নগদ ১০ হাজার এবং আহতদের মধ্যে ৫ হাজার টাকা করে বিতরণ করা হয়।

নাশকতার ষড়যন্ত্রের প্রস্তুতি লালমনিরহাটে বিএনপি নেতা আটক

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৫ ফেব্রুয়ারি ॥ নাশকতার ষড়যন্ত্রের প্রস্তুতিকালে জেলার কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমকে (৪২) পুলিশ গ্রেফতার করে। রবিবার আদালতে সোপর্দ করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্ররণের নির্দেশ দিয়েছে।

আউট সোর্সিং কর্মশালা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৫ ফেব্রুয়ারি ॥ সুনামগঞ্জে লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১৫ দিনব্যাপী আইটি বিষয়ে বিশেষ প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। রবিবার সকাল ১০টায় এই আউট সোর্সিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। কোর্সে ৩০ তরুণীকে প্রশিক্ষণ দেয়া হবে। এ উপলক্ষে লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়। আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন দেওয়ান জয়নুল জাকেরীন, নিগার সুলতানা কেয়া, তাহসিনা বেগম, আবদুল মান্নান, শেখর দাশ প্রমুখ।

তথ্যমেলা

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ে তথ্যমেলা ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরে ইউরোপীয় ইউনিয়ন সিডা ও ডিয়াকোনিয়ার অর্থায়নে বেসরকারী সংস্থা মানবকল্যাণ পরিষদ এই আয়োজন করে। বির্তক প্রতিযোগিতায় মাগুড়া উচ্চ বিদ্যালয় চাম্পিয়ন হয়েছে। শ্রেষ্ঠ বক্ততা হয়েছে মাগুড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নিলুফা ইয়াছমিন ও ফুটকি বাড়ী স্কুল-কলেজের শিক্ষার্থী আপন চক্রবর্তী। সহকারী কমিশনার (ভূমি) ইলিয়াছ মেহেদী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

লালসবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে কৃষকের হৈ চৈ

বৃহস্পতিবার মতলব দক্ষিণ উপজেলায় কাচিয়ারা মাঠে স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়নমূলক সংগঠন লালসবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে ‘বিষমুক্ত শাক-সবজি ফলাব ফরমালিন মুক্ত ফল খাব’ সেøাগানকে সামনে রেখে কুমিল্লার দাউদকান্দি এবং চাঁদপুর জেলার মতলব ও কচুয়া উপজেলার গ্রামবাংলার প্রবীণ কৃষকদের অংশগ্রহণে কৃষকের হৈ চৈ নামক আলোচনা সভার অনুষ্ঠান ও বিভিন্ন গ্রামীণ খেলাধুলার আয়োজন করা হয়। লালসবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় এবং সংগঠনের উপদেষ্টা ছাত্তার তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান। অনুষ্ঠান উদ্বোধন করেন রোদসী সম্পাদক সাবিনা ইয়াসমিন। বিশেষ অতিথি ছিলেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন। Ñবিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

১৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: