রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

গ্যাসের চুলার আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫
  • সড়ক দুর্ঘটনায় হত ২

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এদিকে মহাখালী কড়াইল বস্তিতে একটি বাসায় গ্যাসের চুলার আগুনে মা-মেয়েসহ একই পরিবারের ৪জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার মধ্যরাতে গাবতলীতে ট্রাকের ধাক্কায় আমজাদ হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় ট্রাক থেকে পড়ে দুই গরুর মৃত্যু হয়।

নিহত আমজাদের বাবার নাম মৃত জুলু হোসেন। তিনি বাড্ডার বেরাইদ এলাকায় থাকতেন। নিহত আমজাদের ভাতিজা আকরাম হোসেন জানান, চাচা আমজাদ হোসেন রাখালের কাজ করতেন। গাবতলী থেকে ব্যবসায়ীদের গরু বিভিন্ন জায়গায় নিয়ে যেতেন। বুধবার রাত ১টার দিকে গাবতলী গরুর হাট থেকে গরুর পাল নিয়ে বাড্ডা এলাকায় আসছিলেন।

গাবতলী হাটের অদূরে ব্রিজের ঢালে একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় দুটি গরুও মারা যায়।

গ্যাসের চুলার আগুনে দগ্ধ একই পরিবারের চারজন ॥ বুধবার গভীররাতে মহাখালী কড়াইল বস্তির একটি বাসায় গ্যাসের চুলার আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরা হচ্ছেন, কদবানু (৪২), মেয়ে সীমা আক্তার (২০), ইতি আক্তার (১৬) ও ছেলে মোঃ হানিফ (১২)। এদের মধ্যে হানিফ মারাত্মক দগ্ধ হয়েছে।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: