কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অর্থ আত্মসাত আযিযুল হক কলেজের

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫
  • সাবেক অধ্যক্ষসহ ২৩ জনের বিরুদ্ধে শীঘ্রই দুদকের চার্জশীট

স্টাফ রিপোর্টার ॥ অর্থ আত্মসাতের অভিযোগে বগুড়ার সরকারী আযিযুল হক কলেজের সাবেক অধ্যক্ষ ও ছাত্রলীগের ৩ নেতাসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিলের অনুমোদন দিয়েছে দুদক। রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে সম্প্রতি কমিশন এ চার্জশীট দাখিলের অনুমোদন দেয়া হয়। মামলার বিচারিক কার্যক্রম পরিচালনার জন্য শীঘ্রই এ চার্জশীট আদালতে দাখিল করা হবে। দুদক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

অভিযুক্তরা হলেনÑ বগুড়া সরকারী আযিযুল হক কলেজের সাবেক অধ্যক্ষ (বর্তমানে এলপিআর) ড. সুলতান আলী, সাবেক উপাধ্যক্ষ আব্দুল গফুর, প্রভাষক (অর্থনীতি বিভাগ) এ কে এম ফজলে রাব্বি, সাবেক প্রধান সহকারী জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত প্রধান সহকারী আবু এরশাদ মোঃ মিজানুর রহমান, সাবেক হিসাব সহকারী এস এম আব্দুল মান্নান, হিসাব সহকারী রফিকুল ইসলাম, অফিস সহকারী আকুল হোসেন, ক্যাশিয়ার মোঃ গোলাম আজম, ইলেকট্রিশিয়ান মোন্তেজার রহমান, সহকারী ইলেকট্রিশিয়ান আজাহারুল ইসলাম, ক্যাশ সহকারী মেহেদী হাসান, এমএলএসএস এম এ হান্নান, শাহিনুর ইসলাম শাহিন, জাহিদুর রহমান জাহিদ, হারুনার রশীদ হারুন, মোঃ আলমগীর, আব্দুল বাছেদ, দেলোয়ার হোসেন, অফিস সহকারী মোঃ শাহাদাত হোসেন সাজ্জাদ এবং সরকারী আযিযুল হক কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আবু জাফর মাহমুদুন্নবী রাসেল, যুগ্ম-আহ্বায়ক কামরুল হুদা উজ্জ্বল ও কামরুল হাসান ডালিম। মোট ৩৪ লাখ ৪০ হাজার ৫৩৯ টাকা আত্মসাতের অভিযোগে ২০১০ সালের ৪ অক্টোবর মামলাটি করে দুদক।

দুদক জানায়, আসামিরা পরস্পর যোগসাজশে কলেজের ছাত্রছাত্রীদের থেকে পরিবহন, ছাত্র সংসদ, ক্রীড়া, চিকিৎসা, লাইব্রেরি, সাহিত্য ও সংস্কৃতি, দরিদ্র তহবিল, ভুয়া ভ্রমণ, অতিরিক্ত কাজের পারিশ্রমিক প্রদান, ভাউচার ছাড়া দ্রব্য ক্রয়, ভুয়া খাবার বিল ও মসজিদ খাত থেকে বিভিন্ন সময়ে মোট প্রায় ৭০ লাখ টাকা আত্মসাত করে।

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

০২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: