আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দিলকুশায় রূপালী ব্যাংকে হামলাকারীদের ব্যবস্থা নেয়ার দাবি

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫
  • কর্মকর্তাদের মানববন্ধন

অর্থনৈতিক রিপোর্টার ॥ হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার পাশাপাশি মামলা করে পুলিশে সোপর্দের দাবিতে মানববন্ধন করেছে রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মকর্তারা। সোমবার সকালে রাজধানীর দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন থেকে কর্মচারী সংগঠনের নেতা কর্তৃক কর্মকর্তাকে মারধরের নিন্দা জানানো হয় এবং ব্যাংক কর্তৃপক্ষের কাছে ওই ঘটনার বিচার চাওয়া হয়। মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়া প্রিন্সিপাল অফিসার মোঃ মাওলাদ হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, আমরা চাই এই হামলার বিচার হোক।

নেভাল একাডেমির ওয়েস্ট পয়েন্ট পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সোমবার বিকেলে পতেঙ্গায় বাংলাদেশ নৌবাহিনীর নেভাল একাডেমির ওয়েস্ট পয়েন্ট পরিদর্শন করেন। রাষ্ট্রপতি পতেঙ্গা সমুদ্র সৈকত সংলগ্ন এলাকায় ঘুরে দেখেন এবং সূর্যাস্তের দৃশ্য অবলোকন করেন। বাংলাদেশ নৌবাহিনীপ্রধান ভাইস এডমিরাল মোহাম্মদ ফরিদ হাবিব এ সময় রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন। এর আগে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে নেভাল একাডেমিতে পৌঁছেন। পরে তাঁকে একাডেমির প্যারেড গ্রাউন্ডে গার্ড অব অনার প্রদান করা হয়। রাষ্ট্রপতি আজ বাংলাদেশ নৌবাহিনীর বার্সিক ‘এক্সারসাইজ সি থান্ডার-২০১৫’ পরিদর্শনের জন্য বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। খবর বাসসর।

কোকোর লাশ আসবে, জাতীয় পার্টির গণঅনশনের তারিখ পরিবর্তন

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর লাশ আসবে, তাই জাতীয় পার্টির আজকের প্রতীকী গণঅনশনের তারিখ পরিবর্তন করা হয়েছে। দেশে চলমান সহিংস রাজনীতির প্রতিবাদে দলের পক্ষ থেকে আগামী ২৯ জানুয়ারি বৃহস্পতিবার প্রতীকী গণঅনশন কর্মসূচী পালন করা হবে। রাজধানীর কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে বেলা ১১টা থেকে এই গণঅনশন শুরু হবে। বিকেল ৪টা পর্যন্ত এই কর্মসূচী চলবে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এই গণঅনশনে অংশগ্রহণ করবেন।

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

২৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: