আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মদ ইয়াবা ফেনসিডিল বিয়ার উদ্ধার ॥ গ্রেফতার পাঁচ

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারের টেকনাফে ইয়াবা ও বিয়ারসহ দুই জনকে আটক করা হয়েছে। এছাড়া হবিগঞ্জে মদ ও দামুড়হুদায় মদ ও ফেনসিডিল, নীলফামারীতে ইয়াবাসহ দুই যুবক ও গোপালগঞ্জে ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

কক্সবাজার ॥ টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা, ৩৫০ ক্যান বিয়ার উদ্ধার ও কামাল হোসাইন এবং আব্দুর রহমান নামে দুই চোরাচালানীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে নাইট্যংপাড়া এলাকায় পুলিশ এ অভিযান চালায়।

হবিগঞ্জ ॥ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বহরা ইউনিয়নের গোবিন্দপুর এলাকা থেকে ৫৪৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি।

দামুড়হুদা ॥ নাস্তিপুর সীমান্ত থেকে ৪৩ বোতল ভারতীয় উন্নতমানের মদ ও ২৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি। শুক্রবার ভোর ৫টার দিকে এগুলো জব্দ করা হয়।

নীলফামারী ॥ ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতের দিকে সৈয়দপুর থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যৌথ অভিযান চালিয়ে বিচালীহাটি থেকে তাদের আটক ও ২০ ইয়াবা উদ্ধার করে আটক করে। আটককৃতরা হলো ওয়াকিল ওরফে ছোটকা (৩২) ও তাঁর সহযোগী পারভেজ ওরফে বিলা (২৫)।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে ১শ’ পিস ইয়াবাসহ উজ্জ্বল মোল্লা (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

২৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: