মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ট্রাকবহরে হামলা ॥ রাসিক মেয়র বুলবুলসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের বিরুদ্ধে আরও একটি নাশকতার মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাত দুইটার দিকে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন উপ-পরিদর্শক এসএম জাহাঙ্গীর আলম। মামলায় বুলবুলসহ বিএনপি ও জামায়াত-শিবিরের আট নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫ জনকে আসামি করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে নগরীর দড়িখরবোনা এলাকায় গাড়িবহরে বোমা হামলা, ট্রাক ও দোকানপাট ভাংচুর এবং নাশকতার অভিযোগে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় কাউকে আটক করা না গেলেও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান ওসি তিনি।

বৃহস্পতিবার দিনে-দুপুরে পণ্যবাহী ট্রাকবহরে বোমা হামলা চালায় বিএনপি জামায়াত-শিবিরকর্মীরা। ৫-৭ মিনিটের মধ্যেই পণ্যবাহী ট্রাকে পেট্রোল বোমা হামলা, ৮-১০টি বোমা বিস্ফোরণ এবং দোকানপাট ভাংচুর করে চলে যায়। বোমার স্পিøন্টারে দুই সহোদর কাজিম (২৫) ও মাসিমসহ (৪০) পাঁচ জন আহত হন।

নয় জনের কারাদ- ॥ রাজশাহীতে নাশকতায় জড়িত থাকায় বিএনপি-জামায়াতের নয় নেতাকর্মীকে দুই মাসের বিনাশ্রম কারাদ-সহ পাঁচশ’ টাকা করে জরিমানা অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতারের পর নগরীর বোয়ালিয়া মডেল থানায় হাজির করে সেখানেই ভ্রাম্যমাণ আদালতে এ সাজা দেয়া হয়। দ-প্রাপ্তরা হলো-তানজিল (২১), নবাব আলী (২৪), রবিউল ইসলাম রুবেল (২২), মিজানুর রহমান পাপ্পু (২০), নাইম (১৮), রিফাত হোসেন (১৮), মফিজুল হক (২৮), রবিউল ইসলাম ববিন (৪০) ও আলী হোসেন (৫০)। এরা সবাই বিএনপি ও জামায়াত-শিবিরের সঙ্গে জড়িত বলে জানায় পুলিশ। নাশকতায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার রাতে পুলিশের পৃথক অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

২৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: