রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

খুলনার দুই যুবককে যশোরে এনে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ খুলনার দৌলতপুরের দুই যুবককে যশোরের অভয়নগর উপজেলায় এনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে অভয়নগর উপজেলার ধোপাদী সড়কের নওয়াপাড়া বেহারাপাড়া বিলের মধ্য থেকে তাদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকা-ের শিকার দু’জন হলেন, খুলনার দৌলতপুর থানার দেয়ানা দক্ষিণপাড়া এলাকার কবির বন্দের ছেলে রিপন বন্দ (৩৫) ও পাবলা শিবঠাকুর পুকুরপাড় এলাকার জগদীশ ঘরামির ছেলে অমৃত ঘরামি (৩২)। সকালে অজ্ঞাত হিসেবে তাদের লাশ উদ্ধারের পর বিকেলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে কৃষকরা বিলে যাওয়ার সময় ২টি মৃতদেহ হাত, পা ও মুখবাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ লাশ উদ্ধার করে। তবে তখন পরিচয় না পাওয়ায় অজ্ঞাত হিসেবে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতদের হাত ও পা দড়ি এবং মাফলার দিয়ে বাঁধা ছিল। নিহত দু’জনের শরীরে মাথায়, মুখ, গলায়, বুক ও হাতে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, লাশের পাশে ভাজা, বিস্কুট পড়েছিল এবং হত্যার সময় নিহত দু’জন গড়াগড়ি করায় ওই জায়গায় প্রচুর রক্তের দাগ রয়েছে।

পুলিশের ধারণা, নিহত দুইজনকে ওই এলাকায় ডেকে এনে হত্যার পূর্বে নেশা জাতীয় কিছু খাইয়ে তাদের অচেতন করে তাদের হাত, পা ও মুখ বেঁধে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন জানান, সকালে হত্যাকা-ের শিকার দু’জনের লাশ উদ্ধারের পর বিকেলে পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে কারা কী কারণে এ দু’জনকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: