আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাংলাদেশ হারাল মালয়েশিয়া যুব দলকে

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫
  • হকি অনুশীলন ম্যাচ

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ১৭-২৫ জানুয়ারি সিঙ্গাপুরে অনুষ্ঠিতব্য ‘ওয়ার্ল্ড হকি লীগ’-এর দ্বিতীয় পর্বে অংশ নিচ্ছে বাংলাদেশ জাতীয় হকি দল। এ উপলক্ষে পূর্ব প্রস্তুতি নিতে বাংলাদেশ দল এখন মালয়েশিয়ায়। প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচেই জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ জাতীয় হকি দল। মঙ্গলবার মালয়েশিয়ার বুকিট জলিল ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয় হকি দল দ্বিতীয় অনুশীলন ম্যাচে ৫-১ গোলে হারায় মালয়েশিয়া অনুর্ধ-২৩ দলকে। বাংলাদেশের পক্ষে মিমো ২টি, আশরাফুল, খোরশেদ ও রোমান ১টি করে গোল করেন। সোমবার মালয়েশিয়া পৌঁছে মাত্র ২ ঘণ্টা বিশ্রাম নেয়ার সুযোগ পায় ফলে খেলোয়াড়রা তাদের স্বাভাবিক নৈপুণ্য প্রদর্শন করতে ব্যর্থ হয় বলে জানান দলের ম্যানেজার কামরুল ইসলাম কিসমত। বুধবার মালয়েশিয়া থেকে বাংলাদেশ দল সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হবে। সেখানে পৌঁছে আগামী ১৫ জানুয়ারি ওমান জাতীয় দলের সঙ্গেও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

উল্লেখ্য, প্রথম অনুশীলন ম্যাচে সোমবার মালয়েশিয়া অনুর্ধ-২১ দলের কাছে ৩-১ গোলে হেরে যায় বাংলাদেশ। বাংলাদেশ হকি ফেডারেশন ‘দায়িত্বশীলতা’র পরিচয় দিয়ে এ সংক্রান্ত কোন তথ্য বা প্রেস রিলিজ সংবাদমাধ্যমকে প্রেরণ করেনি! সংবাদকর্মীদের বিভিন্ন সূত্র থেকে নানা ঝামেলা করে খেলার সংবাদটি জোগাড় করতে হয়। জানা গেছে, বাংলাদেশ দল খেলার চার কোয়ার্টারের মধ্যে চতুর্থ কোয়ার্টারে গিয়ে সব গোল হজম করে। একটি গোলও পরিশোধ করে। বাংলাদেশের পক্ষে একটি গোল করেন রোমান সরকার।

রাগবি লীগ

স্পোর্টস রিপোর্টার ॥ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ রাগবি ফেডারেশনের সহযোগিতায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার মাঠে অনুষ্ঠানরত ‘সিজেকেএস প্রথম বিভাগ রাগবি লীগ’-এ মঙ্গলবারের খেলায় ফিরিঙ্গী বাজার লাকী স্টার ক্লাব ৩-১ পয়েন্টে স্টার ক্লাবকে, ক্রিসেন্ট ক্লাব ১০-৫ পয়েন্টে শতদল ক্লাবকে এবং আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ৫-১ পয়েন্টে ক্যাথলিক ক্লাবকে হারায়।

রেটিং দাবা শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ ‘প্রাইম ব্যাংক আন্তর্জাতিক রেটিং দাবা আজ শুরু হবে। সবার জন্য অংশগ্রহণ উন্মুক্ত। আগ্রহী দাবাড়ুদের নির্ধারিত এন্ট্রি ফিসহ আজ দুপুর ১টার মধ্যে ফেডারেশনের নাম জমা দিতে হবে। খেলা ৯ রাউন্ড সুইস-লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। বিজয়ীদের নগদ এক লাখ পঁচিশ হাজার টাকার অর্থ পুরস্কার দেয়া হবে।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: