মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হ্যাপীর মামলায় রুবেল জেলে ॥ জামিন নাকচ

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

কোর্ট রিপোর্টার ॥ চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপীর করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার প্রায় এক ঘণ্টা শুনানি করে ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ আনোয়ার ছাদাত এই আদেশ দেন। তবে আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ দলে ডাক পাওয়া পেসার রুবল বলে আসছেন, হ্যাপী তাকে ‘ব্লেকমেইল’ করছে। রুবেলের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ। হ্যাপীর পক্ষে ছিলেন আইনজীবী তুহিন হাওলাদার।

মামলার এজাহার থেকে জানা গেছে, ফেসবুকে পরিচয় হয় রুবেল ও হ্যাপীর এবং এক পর্যায়ে দুজনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। হ্যাপীর অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপীর ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। পরে হ্যাপী বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল। এরপর গত ১৩ ডিসেম্বরর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে নাজনীন আকতার হ্যাপী বাদী হয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

হ্যাপী নারী নির্যাতন আইনে মামলা করায় পুলিশের তত্ত্বাবধানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষাও হয়েছে। ওই পরীক্ষার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি হ্যাপীকে জোর করে যৌন সম্পর্কে বাধ্য করা হয়েছে, এমন কোন আলামত পাওয়া যায়নি। মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মাসুদ পারভেজের আবেদনে গত ৩১ ডিসেম্বরর ঢাকার একটি আদালত কয়েকটি আলামতে রুবেল বা হ্যাপীর ডিএনএ আছে কিনা তাও পরীক্ষার অনুমতি দিয়েছে।

রুবেলকে জাতীয় দল ও বাংলাদেশের বিশ্বকাপ দল থেকে বাদ দেয়ার জন্য হ্যাপী হাইকোর্টে একটি রিট আবেদন করলে আদালত তা খারিজ করে দেয়। এর বিরুদ্ধে আপীল করবেন বলে এরই মধ্যে ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

০৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: