মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

হামদর্দের চীফ মুতাওয়াল্লির স্বর্ণপদক লাভ

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

ইউনানী চিকিৎসার মাধ্যমে জটিল রোগব্যাধি উপশম এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ প্রতিষ্ঠায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ স্বর্ণপদক লাভ করেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চীফ মুতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া। শনিবার চট্টগ্রাম বায়তুশ শরফ আন্জুমনে ইত্তেহাদ বাংলাদেশের পীর ছাহেব বাহ্রুল উলুম শাহ সুফি আলহাজ হযরত মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দীন (ম.জি.আ.)-এর নিকট থেকে এই স্বর্ণপদক গ্রহণ করেন। -বিজ্ঞপ্তি

ঈশ্বরদী বিএসআরআইয়ে নয়া মহাপরিচালক

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ কৃষি মন্ত্রণালয়ের অফিস আদেশ অনুযায়ী ড. মু. খলিলুর রহমানকে বাংলাদেশ ইক্ষু গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই)-এর মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি সোমবার ঈশ্বরদীর প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। নবনিযুক্ত মহাপরিচালকের সংবর্ধনা ও বিদায়ী মহাপরিচালক ড. নুরুন্নাহার বেগমের বিদায় উপলক্ষে বিএসআরআই’র অডিটরিয়ামে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী মহাপরিচালক ড. নুরুন্নাহার বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ড. আমজাদ হোসেন, ড. সমজীত পাল, ড. সাইদুর রহমসান, উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ফার্ম ইনচার্জ মোঃ হাসিবুর রহমানসহ বৈজ্ঞানিক কর্মকর্তা ও শ্রমিক নেতৃবৃন্দ।

সাবেক মহিলা কাউন্সিলর স্বামীসহ কারাগারে

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ ছাত্রদল কর্মী হত্যা মামলায় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সাবেক নারী কাউন্সিলর শাহানা বেগম শানু ও তার স্বামী তাজুল ইসলামকে সোমবার জেল হাজতে পাঠিয়েছেন আদালত। দুপুর ১২টার দিকে মহানগর হাকিম ১ম আদালতের বিচারক সাজেদুল করিম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। সাবেক কাউন্সিলর শানু ও তার স্বামীর বিরুদ্ধে খুলিয়াপাড়ায় ছাত্রদল নেতা কামাল আহমদ খুনের মামলা রয়েছে। গত বছরের ১৫ সেপ্টেম্বর খুলিয়াপাড়ায় ছাত্রদল নেতা কামাল আহমদকে কুপিয়ে খুন করা হয়। এ ঘটনায় সাবেক কাউন্সিলর শানুসহ তার পরিবারের ৮ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় নিহত কামাল আহমদের স্ত্রী হ্যাপি বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: