মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চরফ্যাশনে জনকণ্ঠ সাংবাদিককে হত্যার হুমকি

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রকাশিত সংবাদের জের ধরে দৈনিক জনকণ্ঠের ভোলার চরফ্যাশন উপজেলার নিজস্ব সংবাদদাতা এআরএম মামুনকে হত্যার উদ্দেশ্যে রবিবার সন্ধ্যায় হামলা চালিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। এ সময় স্থানীয়দের সহায়তায় মামুন প্রাণে রক্ষা পান। সাংবাদিক মামুন জানান, প্রকাশিত সংবাদের জের ধরে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ফ্যাশন স্কয়ারের সম্মুখে তার পথরোধ করে জিন্নাগড় ইউপির সদস্য মফিজুল ইসলামের নেতৃত্বে ১০-১২ সন্ত্রাসী। এ সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হত্যার উদ্দেশ্যে হামলার চেষ্টা করে।

সমাজকে মাদকমুক্ত করার লক্ষ্যে কুড়িগ্রামে সাইকেল র‌্যালি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ‘যুব সমাজ মাদক ছাড়ো, দেশের জন্য কাজ করো’ এই সেøাগানকে বুকে ধারণ করে রংপুর সাইকেল রাইডার্স এর দু’তরুণ সোমবার কুড়িগ্রাম প্রেসক্লাবে এসে বিরতি নেয়। এ সময় তারা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে। প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহাবুদ্দিন ও সাধারণ সম্পাদক হারুন উর রশীদ, সাংবাদিক আহসান হাবীব নীলু ও হুমায়ুন কবির সূর্য্য, সাইক্লিস্ট রেফায়েত জাহান রাফি ও শাহরিয়ার মাহমুদ সাকিবের সঙ্গে কথা বলেন। এই দু’প্রজন্ম তরুণ যুব সমাজকে মাদকবিরোধী চেতনায় উদ্বুদ্ধ করতে রংপুর বিভাগের ৮টি জেলায় ভ্রমণ করছেন। সোমবার দুপুরে কুড়িগ্রাম জিরো পয়েন্টে এসে তারা উপস্থিত হন। গত ২২ ডিসেম্বর তারা রংপুর জিরো পয়েন্ট থেকে যাত্রা শুরু করেন।

কলাপাড়ায় তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বঙ্গবন্ধুকে কটূক্তি

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৫ জানুয়ারি ॥ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত গ্রেফতারি পরোয়ানার আদেশ দিয়েছে। সোমবার দুপুরে মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানার দায়ের করা মামলায় এ আদেশ দেয়া হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তারেক রহমান ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দেয়ার অভিযোগ এনে এ মামলাটি করা হয়েছে।

রায়পুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৫ জানুয়ারি ॥ লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ কর্মী ও বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন মামুন মোল্লাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। জমিসংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার গভীর রাতে এ হামলা করা হয় বলে জানা গেছে।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: