আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চাঁদপুরে হ্যান্ডকাফসহ আসামি ছিনতাই, আটক ৬

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ১ জানুয়ারি ॥ চাঁদপুরের হাজীগঞ্জ পুলিশের গাড়ি ভাংচুর করে হ্যন্ডকাফসহ আসামি ছিনতাই করে নিয়েছে বিএনপি নেতাকর্মীরা। ছিনতাই হওয়া আসামি হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের যুবদল নেতা নাছির। সে বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মনা গাজী বাড়ির নুরুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার বিকেল ৫টায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের বাকিলা বাজারে এ ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ ও ডিবি পুলিশ আসামি উদ্ধারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করছে। ডিবি পুলিশ বিএনপির ৬ নেতা-কর্মীকে আটক করেছে।

কক্সবাজারে নতুন বই দিয়ে টাকা গ্রহণকালে এক শিক্ষিকা আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলার টেকনাফে বছরের প্রথম দিন সকালে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে টাকা গ্রহণকালে এক শিক্ষিকাকে টাকাসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাহারছড়া নোয়াখালীয়া পাড়া সরকারী প্রাইমারী স্কুলে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীদের নতুন বই দিয়ে টাকা নিচ্ছে এমন খরব পেয়ে টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শুব্রত ধর ঘটনাস্থলে গিয়ে তার সত্যতা পান। স্কুলের ছাত্রী হালিমা, রুমা, শাহিদাসহ অনেকে জানায় তাদের কাছ থেকে সহকারী শিক্ষিকা মাহমুদা ম্যাডাম ৪০ টাকা করে নিয়ে বই দিয়েছেন। অভিযুক্ত শিক্ষিকা তার ব্যাগে থাকা টাকাগুলো শিক্ষার্থীদের কাছ থেকে নেয়া হয়েছে বলে স্বীকার করেন এবং এ অপরাধের জন্য দুঃখ প্রকাশ করেন। অভিযুক্ত শিক্ষিকা মাহমুদা আমি টাকাগুলো স্কুল পরিচালনা কমিটির সভাপতির নির্দেশক্রমে নিয়েছি বলে জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মুজাহিদ উদ্দীন অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে যুবকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ১ জানুয়ারি ॥ জেলার সিঙ্গাইর পৌর এলাকার কাশিমনগর গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে আনোয়ার হোসেন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বায়রা ইউনিয়নের তেলিখোলা গ্রামের আবদুর রহিমের ছেলে। পছন্দের মেয়েকে বিয়ে করতে পরিবার সম্মতি না দেয়ায় আনোয়ার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন পুলিশ।

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচন কলিম সভাপতি মহসিন সম্পাদক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের কলিম সরোয়ার সভাপতি ও দৈনিক জনকণ্ঠের মহসিন চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বুধবার প্রেসক্লাবের সংবাদ সম্মেলন কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ক্লাবের সদস্যরা প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২০১৫-১৬ বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ওমর কায়সার রাতে ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মোট ১৫টি পদে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ঘোষিত পূর্ণাঙ্গ ফল অনুযায়ী অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ সভাপতি কাজী আবুল মনসুর, সহ-সভাপতি সালাউদ্দিন রেজা, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক তাপস বড়ুয়া রুমু, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদ, গ্রন্থাগার সম্পাদক শওকত ওসমান, সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর সবুজ। কার্যকরী সদস্যের চারটি পদে নির্বাচিত হন যথাক্রমে শহীদ উল আলম, ফারুক ইকবাল, শামসুল হক হায়দরি ও মোয়াজ্জেমুল হক।

বাগেরহাট প্রেসক্লাব টুকু সভাপতি, মাফুজ সম্পাদক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট থেকে জানান, প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শাহ আলম টুকু ও সাধারণ সম্পাদক পদে মাহফিজুর রহমান মাফুজ নির্বাচিত হয়েছেন। বুধবার সন্ধ্যায় ভোট গণনার পর নির্বাচন কমিশনার শওকাত আলী বাবু এ ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে অপর বিজয়ীদের মধ্যে রয়েছেন, নিয়ামুল হাদী রানা, আলী আকবর টুটুল, শওকত আলী আকুঞ্জী. আজাদুল হক, দেলোয়ার হোসেন ও শেখ আজমল হোসেন।

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: