মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

দিনাজপুরে ট্রাইব্যুনাল চেয়ারম্যানের বাড়িতে নিরাপত্তা জোরদার

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪
  • ১২ জামায়ত শিবিরকর্মী আটক

জনকণ্ঠ ডেস্ক ॥ মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াত নেতা আজহারুল ইসলামের ফাঁসির আদেশ হওয়ায় বিশেষ ট্রাইব্যুনাল-১ এর চেয়ারম্যান এম ইনায়েতুর রহিমের পৈত্রিক বাড়ি দিনাজপুর শহরের মুন্সীপাড়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিলেটে পুলিশ দুই শিবিরকর্মীকে আটক করা হয়েছে। দৌলতপুরে দুই জামায়াত কর্মীকে কারাদ- দিয়েছে আদালত। গাজীপুরে আটক হয়েছে পাঁচ শিবিরকর্মী। খুলনায় আটক হয়েছে শিবিরের তিন নেতাকর্মী। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

দিনাজপুর ॥ দিনাজপুরে মঙ্গলবার দুপুরে শহর শাখা জামায়াত বিক্ষোভ মিছিল করেছে। শহরের লিলিমোড় থেকে শহর জামায়াতের এক ঝটিকা মিছিল বের হয়। জামায়াত নেতা এটিএম আজহারুল ইসলামের ফাঁসির আদেশের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আমির তৈয়ব আলী ও শহর শিবিরের সেক্রেটারি। এদিকে মানবতাবিরোধী অপরাধের বিচারের জন্য গঠিত বিশেষ ট্রাইব্যুনাল ১ এর চেয়ারম্যান এম. ইনায়েতুর রহিমের পৈত্রিক বাসভবন শহরের মুন্সিপাড়ার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সিলেট ॥ মঙ্গলবার দুপুর পৌনে ২টায় ছাত্রশিবির নগরীতে ঝটিকা মিছিল করে। পুলিশের ধাওয়া খেয়ে তারা পালিয়ে যায়। এ সময় পুলিশ ২ শিবির কর্মীকে আটক করেছে।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে ফজলুর রহমান ও মিজানুর রহমান নামে দু’জন জামায়াত কর্মীকে ১ বছর করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুর ॥ গাজীপুরে মঙ্গলবার শিবিরের ৫ কর্মীকে আটক করেছে পুলিশ। মহানগরের মালেকের বাড়ি এলাকায় দুপুরে মিছিল বের করলে তাদের আটক করা হয়।

খুলনা ॥ খুলনায় পুলিশ জামায়াত ও শিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে নগরীর টুটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

৩১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: