কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হরতালের নামে সন্ত্রাস বরদাস্ত করা হবে না ॥ মোঃ নাসিম

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করে যারা মানুষ হত্যা করবে তাদের কালো হাত ভেঙ্গে দেয়া হবে। খালেদা জিয়া যদি হরতালের নামে নৈরাজ্য ও নাশকতা চালিয়ে মানুষ হত্যা বন্ধ করেন, তাহলে দেশের জনগণ খালেদা জিয়ার কালো হাত ভেঙ্গে দেবে। হরতালের নামে খালেদা জিয়ার সন্ত্রাসী কর্মকা- বরদাস্ত করা হবে না।

সোমবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। মহান বিজয় দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামসুল হক রেজা, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট প্রমুখ।

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, আপনি কেন হরতাল দেন? যে হরতালে জনগণ মাঠে নামে না, যে হরতাল জনগণ চায় না, যে হরতালে জনগনের কোন দাবির কথা থাকে না। তবে কেন হরতাল দিয়ে সন্ত্রাস চালান? তাই অনুরোধ করব অযথা নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে পুড়িয়ে মারতে হরতাল দেবেন না। দেশের মানুষ আর মুখ বুঝে সবকিছু সহ্য করবে না। আর খালেদা জিয়া যতই চেষ্টা করুক, ২০১৯ সালের আগে নির্বাচন হবে না। ওই নির্বাচনটিও হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই।

আগামী ৫ জানুয়ারি বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় ১৪ দলের এই মুখপাত্র বলেন, ওই দিন আপনারা সকালে মাঠে থাকবেন। যারা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেন তারা সবাই মাঠে থাকবেন। যারা সে দিন মাঠে থাকবেন না তাদের আর আওয়ামী লীগ করার অধিকার থাকবে না। সবাইকে মাঠে থাকতে হবে। ষড়যন্ত্রকারীদের দেখিয়ে দিতে হবে আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি।

যারা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কথা বলবেন তাদের মাঠে নামতে দেয়া হবে না জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, যারা বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ করে কথা বলবেন তাদের মাঠে নামতে দেয়া হবে না। অতীতের মতো আন্দোলনের নামে বিএনপি-জামায়াতকে জ্বালাও-পোড়াও করতে দেয়া হবে না। যেখানেই নৈরাজ্য বা সহিংসতা চালাবে, সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: