কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে একটি নির্মাণাধীন ভবনের সাত তলা ছাদ থেকে পড়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম জাহাঙ্গীর হোসেন (২২)। নিহতের সহকর্মীরা জানান, পরীক্ষার টাকা জোগাড় করতে তিনি নির্মাণ শ্রমিকের কাজ নেন। এদিকে মগবাজার রেলক্রসিংয়ের সামনে বাসচাপায় এক যুবক নিহত হয়েছে। অপরদিকে বাড্ডায় গুলিভর্তি বিদেশী পিস্তলসহ এক অপরাধীকে আটক করেছে র‌্যাব। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার সকালে মোহাম্মদপুর কলেজগেটের বিপরীত দিকে নির্মাণাধীন ১১তলা ভবনের সাত তলায় কাজ করার সময় অসাবধানবশত জাহাঙ্গীর হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। জানা গেছে, নিহত জাহাঙ্গীর দিনাজপুর সরকারী কলেজে বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাবার নাম মোঃ আনোয়ারুল ইসলাম। তিনি একজন ভ্যানচালক। গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার বলদিয়া গ্রামে। নিহতের স্বজন জানায়, জাহাঙ্গীর দিনাজপুর সরকারী বাংলা কলেজে বাংলা বিভাগের তৃতীয় বর্ষের পরীক্ষার ফির টাকা জোগাড় করার জন্য ১০ দিন আগে ঢাকায় আসেন। তিনি ধানম-ির শংকরে এক আত্মীয়ের বাসায় থাকতেন। পরীক্ষার টাকা জোগাড়ের জন্য মোহাম্মদপুরে ওই নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রির কাজ নেন। তিনি জানান, সকাল ৯টার দিকে ওই নির্মাণাধীন ভবনে কাজ করার সময় হঠাৎ সাত তলা ছাদ থেকে জাহাঙ্গীর নিচে পড়ে যান। পরে জাহাঙ্গীরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় নিহত যুবক ॥ রবিবার দুপুরে রমনা থানাধীন মগবাজার রেলক্রসিংয়ের পূর্বপাশের রাস্তায় পারাপারের সময় বাসচাপায় শরিফুল ইসলাম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বেলা ১২টার দিকে ওই যুবক মগবাজার রেলক্রসিংয়ের সামনে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।

বিদেশী পিস্তলসহ এক অপরাধী গ্রেফতার ॥ রবিবার সকাল ৯টার দিকে র‌্যাব-১ এর একটি দল বাড্ডার হাতিরঝিল এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ সিরাজ (৩৮) নামের এক অপরাধীকে আটক করে। র‌্যাব-১ ঁজানায়, বাড্ডা থানাধীন হাতিরঝিলের পূর্ব পাশে কয়েকজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছেন এই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ওই অপরাধীকে আটক করা হয়।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: