মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত সাত

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ছাড়া সুনামগঞ্জে বাসচাপায় পথচারী, নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত, লালমনিরহাটে কলেজছাত্রী নিহত এবং আমতলীতে এক শিশু ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

বগুড়া ॥ শাজাহানপুর ও নন্দীগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা হলো- মেরাজুল (৮) ও তার চাচী জান্নাতী বেগম (৩০) ও রিক্সা ভ্যানচালক আজিজার (৩০)। শনিবার রাতে ও রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, শনিবার রাতে শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাজার এলাকায় এক শিশুকে নিয়ে তার মা ও চাচী মহাসড়ক পার হচ্ছিল। এ সময় শেরপুর থেকে বগুড়াগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে শিশু মেরাজুল ঘটনাস্থলেই মারা যায়। হাসপাতালে নেয়ার পর তার চাচীর মৃত্যু হয়। শিশুটির মা ডেইজী (২৮) বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতরা উপজেলার বিরকুল্লা গ্রামের বাসিন্দা। অপরদিকে রবিবার দুপুরে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার কলিকাপুর এলাকায় দ্রুতগামী বাস রিক্সাভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যায়।

সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হন এবং এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। নিহতের নাম ফুলমালা বেগম (৩৫)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয় কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের মনফর আলীর স্ত্রী। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

নীলফামারী ॥ সড়ক দুর্ঘটনায় নীলফামারী-সৈয়দপুর সড়কের বারোঘড়িয়ায় মোটরসাইকেলআরোহী রুবেল রানা (২৫) ঘটনাস্থলেই নিহত এবং একই মোটরসাইকেলের অপর দুই আরোহী নিহতের বোন ও দুলাভাই আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল রানা দিনাজপুরের খানসামা উপজেলার টঙ্গুয়া গ্রামের মহসিন আলীর পুত্র। আহত রুবেলের দুলাভাই ও বোন যথাক্রমেÑ সুজা উদ্দিন (৪০) ও রুহনা নেছা (৩৫)।

আমতলী ॥ রবিবার সকালে বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইচর গ্রামের আতাহার আলীর ছেলে সজিব (১০) ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। জানা গেছে, শিশু সজিব ঘটনার দিন সকালে চলন্ত ট্রাক্টরে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যায়।

লালমনিরহাট ॥ জেলার কালীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় রেনুফা আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় লালমনিরহাট-পাটগ্রাম আন্তর্জাতিক মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। রবিবার সকাল সাড়ে ১০টা লালমনিরহাট পাটগাম আর্ন্তজাতিক মহাসড়কের কালীগঞ্জ উপজেলার কাশিরামে এই দূর্ঘটনা ঘটে।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: