কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় পুলিশ ও বৃদ্ধসহ ৮ জন নিহত

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় ট্রাক চাপায় অটোরিক্সা চালকসহ ৩ জন, নরসিংদীতে বাস চাপায় সিএনজি চালকসহ ২ জন, বরিশালে ট্রাক চাপায় পুলিশ সদস্য, সীতাকু-ে সিএনজি উল্টে চালক এবং যশোরে বাস চাপায় বৃদ্ধসহ মোট ৮ জন নিহত হয়েছে। এছাড়া কক্সবাজারে পিকনিক বাস খাদে পড়ে ২৫, বাগেরহাটে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২৫ এবং দুর্গাপুরে মোটরসাইকেল ও অটোরিক্সা সংঘর্ষে ৭ জনসহ মোট ৬৩ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার-

বগুড়া ॥ শেরপুর উপজেলার গাড়িদহ এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বৃহস্পতিবার রাতে ট্রাক চাপায় অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত এবং আরও ৩ জন আহত হয়েছে। নিহতরা হলেন- অটোরিক্সা চালক কাজাল কুমার আচার্য্য (৩০), যাত্রী হাসিব (২০) ও সাব্বির (১৬)। জানা গেছে, রাত ৯ টার দিকে গাড়িদহে দুগ্ধ খামারের সামনে একটি মালবাহী ট্রাক বগুড়াগামী একটি অটোরিক্সাকে চাপা দেয়। এতে চালকসহ ৬ যাত্রী গুরুতর আহত হন। বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর ৩ জনের মৃত্যু হয়।

নরসিংদী ॥ শিবপুর উপজেলার কারারচর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে শুক্রবার সকাল সাড়ে ১০টায় যাত্রীবাহী বাস চাপায় সিএনজি চালকসহ দু’জন নিহত হয়েছে। নিহতরা হলেন সিএনজির যাত্রী রায়পুরা উপজেলার পলাশতলী এলাকার আ. সাত্তারের মেয়ে মেহেরুন্নেছা (২৪) ও চালক সদর উপজেলার ঘোড়াদিয়া এলাকার ভারাটিয়া খোকন মিয়া (২৭)।

বরিশাল ॥ নগরীর কাশিপুরে শুক্রবার দুপুরে ট্রাক চাপায় মুন্সি জুয়েল (৩০) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছে। তিনি বরিশাল আর্মড পুলিশ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। এ সময় আহত হয়েছে ওই পুলিশ সদস্যের স্ত্রী মাহিনুর বেগম। গুরুতর অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সীতাকু-ে শুক্রবার বিকেলে ইকোপার্কে সিএনজি অটোরিক্সা উল্টে মোঃ আবুল কাসেম (৫০) নামের এক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ২ যাত্রী আহত হন। জানা গেছে, উপজেলার ফকিরহাটের বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের চুড়ায় দর্শনার্থী নামিয়ে পাহাড়ী সড়কে দ্রুতগতিতে নামার পথে এ দুর্ঘটনা ঘটে।

যশোর ॥ যশোরে বাস চাপায় প্রদীপ ম-ল (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে শহরের চাঁচড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত প্রদীপ অভয়নগর উপজেলার ডহর মশিয়াহাটি গ্রামের বাসিন্দা।

কক্সবাজার ॥ কক্সবাজার সদর ঈদগাঁও এলাকায় পিকনিক বাস খাদে পড়ে নারী ও শিশুসহ ২৫ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৭টায় ঈদগাঁও ইসলামাবাদ বালিকা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

দুর্গাপুর (নেত্রকোনা) ॥ দুর্গাপুর পৌরসভার বুরুঙ্গা নামক স্থানে শুক্রবার মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিক্সা সংঘর্ষে ৭ জন গুরুতর আহত হয়েছে।

বাগেরহাট ॥ মোড়েলগঞ্জের ধোনা এলাকায় শুক্রবার সকালে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহত ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৪

২০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: