কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ওয়ালটন বিজয় দিবস হ্যান্ডবল

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন বিজয় দিবস হ্যান্ডবল টুর্নামেন্টে বুধবার পুরুষ বিভাগে বিজিবি ৩২-৩০ গোলে বাংলাদেশ পুলিশকে; মহিলা বিভাগে বিজেএমসি ২৭-১৫ গোলে বাংলাদেশ আনসারকে হারায়। শুক্রবার পুরুষ বিভাগের ফাইনালে দুপুর ১টায় বিজিবি বাংলাদেশ পুলিশের এবং মহিলা বিভাগের ফাইনালে ৩টায় বাংলাদেশ আনসার বিজেএমসির মুখোমুখি হবে।

কলেজ রাগবি শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ বৃহস্পতিবার থেকে পল্টন মাঠে মাঠে গড়াচ্ছে ‘কুইক সিটি কলেজ রাগবি প্রতিযোগিতা-২০১৪।’ এতে অংশ নেবে ১০ দল (ঢাকা ইমপিরিয়াল কলেজ, গাজীপুর ক্যান্টনম্যান্ট কলেজ, কবি নজরুল সরকারী কলেজ, ডক্টর মালিকা কলেজ, রাজেন্দ্রপুর ক্যান্টনম্যান্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ, ক্যামব্রিয়ান কলেজ, ঢাকা কমার্স কলেজ, আদমজী ক্যান্টনম্যান্ট কলেজ, সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং ক্যাপিটাল কলেজ)। এ উপলক্ষে বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) সহসভাপতি আবদুল্লাহ্ আল জহির স্বপন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আনোয়ার হোসেন (এডিসি ডিএমপি), রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) সাধারণ সম্পাদক মৌসুম আলী এবং যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ। আজ বেলা ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষা যুগ্ম সচিব আমিনুল ইসলাম খান।

বিভাগীয় প্রতিবন্ধী ও অটিস্টিক ক্রীড়া

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরে বুধবার থেকে শুরু হয়েছে রংপুর বিভাগীয় প্রতিবন্ধী ও অটিস্টিক ছাত্রছাত্রীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। বুধবার দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গণে দুই দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের প্রতিবন্ধীরা অনেক পিছিয়ে ছিল। কিন্তু বর্তমান সরকার প্রতিবন্ধীদের উন্নয়নে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করায় প্রতিবন্ধীরাও সমাজে অনেক অবদান রাখছে। এছাড়া আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে বাংলাদেশের প্রতিবন্ধীরা অনেক সুনাম অর্জন করেছে। তিনি অটিস্টিক শিশুদের নিয়ে সারাবিশ্বে কাজ করার জন্য বর্তমান প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুলের ভূমিকার কথা উল্লেখ করেন।

সুইড বাংলাদেশ দিনাজপুর শাখার সভাপতি তৈয়ব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক মোঃ আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম প্রমুখ।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: