হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যাত্রাবাড়ীতে পতাকা ওড়াতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট যুবকের মৃত্যু

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৪
  • ট্রেনে কাটা পড়ে হত ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে বিজয় দিবসের পতাকা ওড়াতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট শরিফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। খিলক্ষেতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। জাতীয় প্যারেড গ্রাউন্ডে দায়িত্ব পালনকালে গাড়ির ধাক্কায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ২ এসআই গুরুতর আহত হয়েছেন। তাঁদের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, সোমবার গভীররাতে যাত্রাবাড়ীর ভাঙ্গা প্রেস এলাকায় একটি ভবনে বিজয় দিবসের পতাকা ওড়াতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারী শরিফুল ইসলাম (২২) মারা গেছে। নিহতের বাবার নাম আবুল কালাম। বাড়ি লক্ষ্মীপুর জেলার পাংশানগর গ্রামে। শরিফুল ভাঙ্গা প্রেস এলাকার একটি ফানির্চার দোকানের কর্মচারী। রাতে ওই দোকানের ছাদে পতাকা ওড়াতে গিয়ে শরিফুল বিদ্যুতস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজ্জাম্মেল হক জানান, ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

ট্রেনে কাটা পড়ে নিহত এক ॥ মঙ্গলবার ভোরে খিলক্ষেতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ভোরেরদিকে কমলাপুরগামী সিরাজগঞ্জ এক্সপ্রেসে সে কাটা পড়ে।

প্রাইভেটের ধাক্কায় দুই এসআই আহত ॥ সকালে জাতীয় প্যারেড গ্রাউন্ডে দায়িত্ব পালনকালে একটি প্রাইভেটকারের ধাক্কায় স্পেশাল ব্রাঞ্চের এসআই আতাউর রহমান (৩৬) ও জয়নাল আবেদিন (৩৭) গুরুতর আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। পরে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৪

১৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: