আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দুই উত্তরায় মাটিচাপা দেয়া যুবকের কঙ্কাল উদ্ধার

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় মাটিচাপা দেয়া অবস্থায় এক যুবকের কঙ্কাল উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, বহুদিন আগে ওই যুবককে শ্বাসরোধে হত্যার পর লাশটি মাটিচাপা দিয়ে রাখা হয়। এতে তার শরীরের মাংস পচে গলে কঙ্কালে রূপ নিয়েছে। এদিকে মেরুল বাড্ডায় পুলিশের বন্দুকযুদ্ধে দুই চাঁদাবাজ গুলিবিদ্ধ হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশ উত্তরা পশ্চিম থানাধীন ৫ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডের ৫৮ নম্বর ফ্ল্যাটের খালিস্থান থেকে মাটি খুঁড়ে অজ্ঞাত (৩৫) এক যুবকের কঙ্কাল উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। উত্তরা পশ্চিম থানার এসআই জাফর ইকবাল জানান, লাশের শরীর পচে গলে গিয়ে হাড় ও মাথার খুলি বের হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, বহুদিন আগে ওই যুবককে শ্বাসরোধে হত্যা করে ওই খালি ফ্ল্যাটে মাটিচাপা দিয়ে রেখেছিল দুর্বৃত্তরা। তিনি আরও জানান, নিহতের পরনের নেভি ব্লু প্যান্ট ও কাল ব্লেজার ছিল। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

দুই চাঁদাবাজ গুলিবিদ্ধ ॥ শুক্রবার সাড়ে ৫টার দিকে মরুল বাড্ডার একটি বাসায় চাঁদাবাজি করার সময় পুলিশের বন্দুকযুদ্ধে বাচ্চু (২০) ও মোঃ রবিন (১৯) দুই চাঁদাবাজ গুলিবিদ্ধ হয়েছে। পরে তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, সন্ধ্যার দিকে মেরুল বাড্ডা এলকার ১০ নম্বর রোডর ১০, ৬৬ নম্বর ভবনের পাঁচ তলায় শামীম নামে এক ব্যক্তি ভাড়া থাকেন। ওই বাড়িতে চাঁদা নিতে যায় ওই দুই চাঁদাবাজ। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যায়। ওই দুই চাঁদাবাজ পুলিশের উপস্থিতি টের পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়ের গুলিবিনিময়ে ওই দুই চাঁদাবাজের ডান পায়ে গুলি লাগে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। আর এ ঘটনায় আরও ৫ জনকে আটক করে থানায় নেয়া হয়েছে।

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৪

১৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: